Press "Enter" to skip to content

ইসলামের জয় মুবারক, ভারতীয় মুসলিমদের আবেগ পাকিস্তানের সঙ্গে আছে! বিস্ফোরক শেখ রশিদ


নয়া দিল্লিঃT20 ওয়ার্ল্ডকাপের সুপার ১২-র খেলায় পাকিস্তানের (Pakistan National Team) কাছে লজ্জাজনক হার হেরেছে ভারত (India)। ওয়ার্ল্ড কাপের ে প্রথমবার পাকিস্তান টিম ভারতকে হারাতে সক্ষম হয়েছে। পাকিস্তানের টিম ভারতকে রবিবার ১০ উইকেটে হারিয়ে বড় জয় হাসিল করেছে। পাকিস্তানের টিমের এই জয় নিয়ে ওই দেশের শেখ রশিদ আহমেদ (Sheikh Rasheed Ahmad) এমন এক বয়ান দিয়েছেন, যা নিয়ে এখন তুমুল বিতর্কের সৃষ্টি হয়েছে।

পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী শেখ রশিদ আহমেদ পাকিস্তানের টিমের জয়ের পর অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন, সেখানে তিনি বলেছেন যে, ভারতীয় মুসলিমদের আবেগ আমাদের ক্রিকেট দল ও আমাদের সঙ্গে রয়েছে।

শেখ রশিদ ১ মিনিট ১১ সেকেন্ডের ওই ভিডিও পোস্ট করে পাকিস্তানের টিমকে শুভেচ্ছা জানিয়েছেন। উনি বলেন, ‘পাকিস্তানের জনতাকে এই জয়ের শুভেচ্ছা জানাচ্ছি। যেভাবে টিম জিতেছে, সেটা দেখে আমি সেলাম জানা। আজ পাকিস্তান নিজের শক্তি দেখিয়েছে। আমি দুঃখিত যে এটি প্রথম ভারত-পাকিস্তান ম্যাচ, যেখানে আমি আমার জাতীয় দায়িত্বের কারণে মাঠে খেলতে পারিনি।”

https://platform.twitter.com/widgets.js

শেখ রশিদ বলেন, ‘আমি দেশের সব ট্র্যফিককে বলে দিয়েছি যে, সমস্ত বাধা দূর করে দেও যাতে দেশ এই আনন্দ উদযাপন করতে পারে। পাকিস্তানি টিম আর দেশের মানুষকে এই জয়ের শুভেচ্ছা। আজ আমাদের ফাইনাল ছিল। হিন্দুস্তান সহ সমস্ত বিশ্বের মুসলিমদের আবেগ পাকিস্তানি টিমের সঙ্গে রয়েছে। সবাইকে ইসলামের জয় মুবারক।”