Press "Enter" to skip to content

উঠের মূত্র পান করার উপকারিতা শোনালেন জাকির নায়েক! ভাইরাল হলো ভিডিও


ভারতীয় আইনের ভয়ে ে পলায়ন করেছে কট্টরপন্থী জাকির নায়েক। তবে বিদেশে লুকিয়ে থাকলেও, সেখান থেকেই সে উস্কানিমূলক বার্তা মুসলিের মধ্যে ছড়িয়ে দিতে ব্যাস্ত থাকে। সম্প্রতি পলাতক জাকির নায়েকের এক ভিডিও সামনে এসেছে। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনেকে ট্রোল শুরু করেছেন।

ভিডিওতে জাকির নায়েক উঠের মূত্র পান করার উপকারিতা বলছেন। হাস্যপ্রদ বিষয় যে, কট্টরপন্থীরা প্রায়শই গো মূত্র পান করা নিয়ে হিন্দুদের উপর ঠাট্টা তামাশা করে। অন্যদিকে জাকির নায়েকের মতো ইসলাম ধৰ্ম প্রচারকরা উঠের মূত্রকে স্বাস্থ্যবর্ধক বলে দাবি করেন।

জাকির নায়েকের ভিডিও হুডা টিভির মাধ্যমে সম্প্রসারিত হয়েছিল। ভিডিওর ৪ মিনিট ৫৬ সেকেন্ডে জাকির নায়েককে বলতে দেখা যাচ্ছে, “এমন অনেক রিসার্চ হয়েছে যা প্রমান করে উঠের মূত্র মানুষের জন্য উপকারি।”

জাকির নায়েক বলেন, ডাঃ আবদুল ফতেহ মাহমুদ ইদ্রিসের রিসার্চে প্রমান হয়েছে যে উঠের মূত্র চর্ম রোগ সারাতে, চুলের সৌন্দর্য্য বৃদ্ধি করতে খুবই উপকারী। এমনকি চুল ঘন করতেও উঠের মূত্রের তুলনা নেই বলে দাবি করেন জাকির নায়েক। ডক্টর খুরশিদের নামের বাহানায় জাকির নায়েক বলেন, উঠের মূত্রের মধ্যে রোধী গুন রয়েছে। জাকির নায়েক বলেন, ক্যান্সার রোগ নিরাময়ে উঠের মূত্র ব্যাবহার করা যেতে পারে।

শহীদ-আল-বুখারী হাদিসের ৫৬৮৬ পাতার উদাহরণ দিয়ে জাকির নায়েক উঠ মূত্র পানের সম্পর্কে বলেন। জাকির নায়েক বলেন, মদিনার জলবায়ু অনেকের স্যুট করতো না। তাই পেগম্বর তাদেরকে উঠ মূত্র পান করার আদেশ দেন করেন। নিজের অনুসরণকারীদের উদ্যেশ্যে জাকির নায়েক বলেন যে তারা যেন কখনো গো-মূত্র নিয়ে হাসি ঠাট্টা না করে। কারণ গো-মূত্রও পবিত্র। যদিও গো-মূত্রের উপকারিতা মানতে অস্বীকার করেন জাকির নায়েক।