Press "Enter" to skip to content

উত্তরপ্রদেশে বিজেপিকে পুঁতে দেব, অখিলেশকে মুখ্যমন্ত্রী বানাবো: ওম প্রকাশ রাজভর

উত্তরপ্রদেশের নির্বাচন সামনে আসতেই নেতা-মন্ত্রীদের বার্তা মুখর হতে শুরু হয়েছে একই সাথে বক্তব্যের কমতে শুরু করেছে। সোহেল দেব ভারতীয় সমাজ পার্টির (SBSP) সভাপতি ওম প্রকাশ রাজভার এই পরিপেক্ষিতে “মেরে দেবো পুঁতে দেবো” এর মতো মন্তব্য করতে শুরু করে দিয়েছেন। উনি 2022 ে ভারতের সবথেকে বড় রাজনৈতিক দল বিজেপি কে ভোট দেওয়ার হুমকি দিয়েছেন।

ওম প্রকাশ রাজভর উত্তরপ্রদেশের ডেপুটি সিএম কেশব প্রসাদ মৌর্যকে টার্গেট করে বক্তব্য রেখেছেন। রাতভর বলেছেন যদি সাহস হয় তাহলে উনি জাতিগত জনগণনার উপর কিছু বলে দেখাক। এ নিয়ে বললেই বিজেপি তৎক্ষণাৎ তাকে পার্টি থেকে বের করে দেবে বলে ঠাট্টা করেছেন তিনি।

শুধু এই নয়, ওমপ্রকাশ রাজভর বলেছেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী পদে এবার বসবেন। রাজভর আরো বলেন, “বিজেপি বলেছিল তারা পিছিয়ে পড়া জাতি থেকে মুখ্যমন্ত্রী করবে কিন্তু শেষে উত্তরাখন্ডী মুখ্যমন্ত্রী বানিয়ে দিল। বিজেপিতে যত পিছিয়ে পড়া সম্প্রদায় লোকজন রয়েছে তাদের উচিত নরেন্দ্র অমিত শাহ এর কাছে দাবি জানানো উত্তরপ্রদেশের পরবর্তী মুখ্যমন্ত্রী হিসেবে পিছিয়ে পড়া জাতি থেকে কোন ব্যক্তিকে নির্বাচন করা হোক।”

প্রসঙ্গত জানিয়ে দি, ওম প্রকাশ রাজভর যে যাদবকে মুখ্যমন্ত্রী পদে দেখতে চান তিনি জিন্নাকে সর্দার প্যাটেলের সমকক্ষ মনে করেন। উল্লেখ্য করার জন্য বরাবরই খবরের শিরোনামে থাকেন ওম প্রকাশ রাজভার। এর আগে তিনি উত্তরপ্রদেশের যোগী সরকারকে বরখাস্ত করে ঘোষণা করার দাবি জানিয়েছিলেন।