Press "Enter" to skip to content

উত্তরপ্রদেশ নির্বাচনে লড়বো আর যোগীকে হারিয়ে দেখাবো: চ্যালেঞ্জ ছুঁড়লেন আসাউদ্দিন ওয়েসী

কিছু মাস পর ের বিধানসভা নির্বাচন হতে চলেছে, আর সেই নিয়ে রাজনৈতিক পার্টিগুলি তাদের প্রস্তুতি শুরু করে দিয়েছে। জনতা পার্টি হোক বা সমাজবাদী পার্টি, বহুজন সমাজ বাদী পার্টি প্রায় সমস্ত রাজনৈতিক দল নিজের নিজের টার্গেট সেট করে ফেলেছে। সব রাজনৈতিক দলগুলি উত্তরপ্রদেশে ক্ষমতায় আসার ভরপুর প্রয়াসে লেগে পড়েছে।

অবশ্য উত্তরপ্রদেশে এবারের নির্বাচন বেশ টক্করের লড়াই হতে চলেছে বলে মনে করা হচ্ছে। এর কারণ প্রায় প্রতিটি রাজনৈতিক দল টার্গেট একই, ক্ষমতা থেকে সরানো। এই পরিপ্রেক্ষিতে আসাউদ্দিন ওয়েসীর দল বড়ো ঘোষনা করেছে।

আসাউদ্দিন ওয়েসীর দল বিহারে ভালো ফলাফল করেছে, যে কারণে তার দলের উৎসাহ বেশ ভালো। সেই ভিত্তিতে আসাউদ্দিন ঘোষণা করেছেন যে এবার উত্তরপ্রদেশে তার দল ক্ষমতায় আসবে। সম্প্রতি লখনউতে এসে AIMIM প্রমুখ বলেন, আমরা উত্তরপ্রদেশের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবো এবং জিতে দেখাবো।

আসাউদ্দিন ওয়েসী তার বক্তব্যে বলেন, “আমাদের উদেশ্য কেবল মাত্র বিজেপিকে হারানো। এর আগেও উত্তরপ্রদেশ নির্বাচন নিয়ে বক্তব্য রেখে ছিলেন আসাউদ্দিন ওয়েসী। সেই সময় তিনি ১০০ টি আসনে প্রার্থী দেওয়ার ঘোষণা করেছিলেন।

https://platform.twitter.com/widgets.js

 

আসাউদ্দিন ওয়েসী বলেছিলেন, “ আদিত্যনাথকে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী হতে দেব না ইনশাল্লাহ। আমরা যদি দৃঢ় সংকল্প থাকি আর পরিশ্রম করি তাহলে নিশ্চয় এটা সম্ভব হবে। আমাদেরকে এটা চেষ্টা করতে হবে যে উত্তরপ্রদেশে যেন বিজেপি গড়তে না পারে।”