Press "Enter" to skip to content

উত্তরপ্রদেশ নির্বাচন নিয়ে ভবিষ্যতবাণী করলেন সুব্রহ্মণ্যম স্বামী, শুনেই ঘুম উড়ল বিজেপি বিরোধীদের

[ad_1]

আর মাত্র কয়েক মাসের মধ্যে উত্তরপ্রদেশ নির্বাচন হতে চলেছে। আর এই কারনে প্রত্যেকটি রাজনৈতিক দল প্রচারে ব্যাস্ত হয়ে পড়েছে। ক্ষমতার চেয়ার দখলের জন্য প্রত্যেক রাজনৈতিক দল জনগনকে লোভনীয় প্রতিশ্রুতি দিতে লেগে পড়েছে। এসবের মধ্যে বিজেপির রাজ্যসভা সাংসদ সুব্রামানিয়াম স্বামী এক বড়ো দাবি করেছেন।

বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী (Subramanian Swamy) বলেছেন উত্তরপ্রদেশে যোগী সরকার আরো একবার বহু সংখ্যক ভোট পেয়ে ক্ষমতায় ফিরবে। তার দাবি, উত্তরপ্রদেশে বিজেপি কে নেতৃত্ব দিচ্ছেন যোগী আদিত্যনাথ। আর এই ঝড়কে রুখবার ক্ষমতা কোন পার্টির নেই।

শুক্রুবার দিন এক টুইট করে সুব্রহ্মণ্যম স্বামী বলেন, আমায় সম্প্রতি মথুরা সফরে কিছু অন্য ক্ষেত্রের VHS সদস্য আমাকে উত্তরপ্রদেশ নির্বাচনের অনুমান সম্পর্কে আমাকে জানিয়েছে। VHS এর অনুমান অনুযায়ী, যোগী আদিত্যনাথ (Yogi Adityanath) ২০১৭ সালের মতোই জয় নিয়ে ক্ষমতায় ফিরবে।

স্বামীর কথা অনুযায়ী, যোগী আদিত্যনাথ ৩০০ প্লাস আসন নিয়ে পুনরায় ক্ষমতায় ফিরবে। স্বামী বলেছেন, আমার এই অনুমানের ক্রেডিট অন্য কেউ নিতে পারে। উল্লেখ্য, উত্তরপ্রদেশের রাজনৈতিক স্থিতি জমে উঠেছে। কোনো রাজনৈতিক পার্টি ওপর পার্টিকে জায়গা ছাড়তে নারাজ। এমন অবস্থায় স্বামীর মন্তব্য বিরোধীদের জন্য হাইভোল্টেজ ঝটকায় পরিণত হয়েছে।

[ad_2]