Press "Enter" to skip to content

একশো নয়, দুইশো নয় পুরো পঁচিশশো(২৫০০) এর বেশি বিরোধী দলের কর্মীরা যোগ দিল বিজেপিতে, জানেন কোথায় ?

মোদীজির দেশপ্রেমই সকল ভারতবাসীর কাছে মোদীজির সম্মান বাড়িয়ে তুলেছে। এই কারনেই দেশের মানুষ মোদীজি ও বিজেপি সরকারকে ভরসা করতে পেড়েছে। তাই ধীরে ধীরে দেশের সকল রাজনৈতিক পার্টি থেকে নেতা মন্ত্রীরা বিজেপি তে যোগদান করছেন।

আরোও পড়ুন – এমনকি এই জেলাতেও হল তৃণমূলে বড়সর ভাঙ্গন , জানেন কোথায় ?
দক্ষিণ দিনাজপুর জেলার কুশমণ্ডি থানায় অবস্থিত পানিশালা নামক স্থানটিতে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল বিজেপির তরফ থেকে। সেখানেই C.P.M তৃনমুল ছেড়ে প্রায় ২৫০০ কর্মী বিজেপিতে যোগদান করেন।
সেই অনুষ্ঠানেই তাদের হাতে দলিয় পতাকা তুলে দেন BJP-র জেলা সভাপতি শুভেন্দু সরকার, রাজ্য সংখ্যালঘু মোর্চার সহ সভাপতি মাফুজা খাতুন ও প্রাক্তন জেলা সভাপতি বিশ্বনাথ পাল সহ অন্যান্য দলিয় নেতারা।

আরোও পড়ুন – আবার ইতিহাস গড়লেন মোদীজি
পঞ্চায়েত ে সিপিএম ও কংগ্রেসের এমন খারাপ ফল এবং বিজেপির উত্থানের জন্যই মানুষ বিজেপির দিকে ধীরে ধীরে ঝুকে পড়ছে। দক্ষিন দিনাজপুর জেলা বিজেপি নেতৃত্ব মুলত ২০১৯ ভোটকে কেন্দ্র করেই মাঠে নেমে পড়েছে।
নিজেদের পার্টি সংগঠন কে আরও মজবুত করতেই বিজেপি তরফ থেকে এই রকম নানান সাংগঠনিক কৌশল গ্রহন করা হচ্ছে। এবিষয় নিয়ে প্রশ্ন করা হলে জেলা সভাপতি শুভেন্দু সরকার বলেন আজ কুশমণ্ডিতে এই জনসভা তে অনেক মানুষ বিজেপিতে যোগদান করলেন। আমার বিশ্বাস ভবিষ্যৎ এ আর অনেক মানুষ বিজেপিতে যোগদান করবেন।

আরোও পড়ুন- 2019 এ বিরোধীদের চিত করার জন্য মোদীজির নতুন মাস্টার প্ল্যান ![sg_popup id=”1″ event=”onload”][/sg_popup]
#অগ্নিপুত্র

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.