Press "Enter" to skip to content

এক বছর আগেই করা হয়েছিল প্রধানমন্ত্রীকে ঘিরে ধরার প্ল্যান, ভাইরাল ভিডিও-তে ষড়যন্ত্রের পর্দাফাঁস

[ad_1]

নয়া দিল্লিঃ পাঞ্জাবের ফিরোজপুরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নিরাপত্তায় ত্রুটি একটি সুপরিকল্পিত ষড়যন্ত্র ছিল বলে অভিযোগ করেছে বিজেপি। সোশ্যাল মিডিয়ায় একটি ভাইরাল ভিডিও-র মাধ্যমে এর প্রমাণ পাওয়া গিয়েছে বলে দাবি করা হচ্ছে। এক বছর আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিও-র মতোই ৫ জানুয়ারি পিএম মোদীর কনভয় পাঞ্জাবের ফিরোজপুরে থামানো হয়েছিল। বলে দিই, ভাইরাল ভিডিও একটি অ্যানিমেটেড ভিডিও।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, প্রধানমন্ত্রী মোদী তার কনভয় নিয়ে রওনা দিচ্ছেন অন্যদিকে ট্রাক্টর নিয়ে অনেক মানুষও তাঁকে ঘিরে ফেলার জন্য একই ফ্লাইওভারের দিকে যেতে শুরু করেছে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, ফ্লাইওভারের চারদিক থেকে মানুষ প্রধানমন্ত্রী মোদীকে ঘিরে রেখেছে।

বলে দিই যে, বিজেপি ইতিমধ্যেই বলেছে ৫ জানুয়ারী পাঞ্জাবের ফিরোজপুরে ১৫ থেকে ২০ মিনিটের জন্য একটি ফ্লাইওভারে প্রধানমন্ত্রী মোদীর কনভয় আটকে ছিল। বিষয়টি তদন্ত করতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের একটি দল ফিরোজপুরের উদ্দেশ্যে রওনা দিয়েছে।

অন্যদিকে, আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নিরাপত্তায় ঘাটতি নিয়ে কড়া মন্তব্য করেছে সুপ্রিম কোর্ট। শীর্ষ আদালত বলেছে, এমনটা যেন আর দ্বিতীয়বার না হয়। এটি বিরলতম ঘটনা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কনভয় আটকানো ভুল ছিল। প্রধানমন্ত্রীর নিরাপত্তা নিয়ে আমরা চিন্তিত। কেন্দ্রীয় ও রাজ্য সরকারের উচিৎ তাঁদের কমিটি নিয়ে বিবেচনা করা।

[ad_2]