Press "Enter" to skip to content

এক মাস ধরে টিভিতে দেখা যাচ্ছে না অর্ণব গোস্বামীকে! চিন্তা প্ৰকাশ করল তার অনুগামীরা

রিপাবলিক নেটওয়ার্কের এডিটর ইন চিফ এবং দেশের প্রসিদ্ধ সাংবাদিক অর্ণব গোস্ী বিগত ১মাস ধরে টিভিতে দেখা দেননি। যে নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় শুরু হয়েছে। অনেক অর্ণব গোস্বামীকে নিয়ে চিন্তা প্রকাশ করেছেন। রিপাবলিক টিভির কাছে অনেকেই অর্ণব গোস্বামীর বিষয়ে আপডেট চেয়েছেন।

অর্ণব গোস্বামী বিগত ১ মাস ধরে কোথায় আছেন, উনার শরীর ঠিক আছে কিনা, উনি টিভিতে আসছেন না কেন, ইত্যাদি নানা প্রশ্ন সোশ্যাল মিডিয়ায় উঠতে শুরু হয়েছে। মধু পূর্ণিমা কিশোর টুইটারে রিপাবলিক টিভিকে ট্যাগ করে লিখেছেন, রিপাবলিক কর্তৃপক্ষ অনুগ্রহ করে আমাদের জানান অর্নব গোস্বামী এখন কেমন আছেন।

জানিয়ে দি, অর্ণব গোস্বামী সোমবার দিন থেকে শুক্রবার দিন সন্ধ্যে ৭ টেয় অবধি রিপাবলিকা ভারত চ্যানেলে ‘পুছতা হে ভারত’ অনুষ্ঠান করতেন। এরপর রাত্রি ৯ টেয় ইংরাজি চ্যানেলে ডিবেট প্রোগ্রাম সঞ্চালন করতেন। পশ্চিমবঙ্গে নির্বাচনে সময়কালের ঠিক আগে তিনি ‘রিপাবলিক বাংলা’ চ্যানেলে লঞ্চ করেছিলেন। সেখানে অর্ণব গোস্বামীকে বাংলা ভাষায় সংবাদ পরিবেশন করতে দেখা যায়। অর্ণব গোস্বামী নিজের ছবি একজন জাতীয়তাবাদী সাংবাদিক হিসেবে করেছিলেন।

https://platform.twitter.com/widgets.js

একত্রে ৩ ভাষায় সংবাদ পরিবেশন করে দেশের একমাত্র সাংবাদিক হিসেবে খ্যাতি লাভ করেছেন অর্ণব গোস্বামী। টাইমস নাউ ছাড়ার পর অর্ণব গোস্বামী ৬ ই মে ২০১৭ সালে রিপাবলিক চ্যানেলে লঞ্চ করেছিলেন।

https://platform.twitter.com/widgets.js

আর তার পর থেকে লাগাতার একের পর এক রেকর্ড গড়েছেন। তবে দীর্ঘ একমাস ধরে অর্ণব গোস্বামীকে দেখতে না পেয়ে রীতিমতো চিন্তিত ও হতাশ হয়েছে তার অনুগামীরা। সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে লাগাতার প্রশ্ন উঠলেও এই বিষয়ে কোনো উত্তর দেয়নি রিপাবলিক টিভি।