Press "Enter" to skip to content

এবার অসুস্থ অটলজিকে নিয়েও নিন্মমানের রাজনীতি শুরু করলেন রাহুল গান্ধী।

এবার করতে গিয়ে প্রাক্তন অটল বিহারি বাজপেয়জিকেও ছাড়লেন না কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। আসলে অসুস্থতার কারণে এ ভর্তি রয়েছেন এবং রাজনীতিবিদ থেকে সাধারণ মানুষ সকলে উনার জন্য চিন্তায় রয়েছেন। একদিকে দেশের সমস্থ প্রান্তের মানুষ অটলজির সুস্থতার জন্য ঈশ্বরের কাছে পার্থনা করছেন অন্যদিকে কংগ্রেসের সভাপতি রাহুল গান্ধী উনার অসুস্থতার সুযোগ নিয়ে রাজনীতি করতে শুরু করে দেন। আসলে অটলজিকে দেখার জন্য সকল নামীদামি রাজনীতিবিদরা AIIMS এ উপস্থিত হলেও সবার প্রথমে পরিকল্পনা মাফিক হাসপাতালে উপস্থিত হন রাহুল গান্ধী। রাহুল গান্ধীর পরিকল্পনা ছিল এই যে কোনোপ্রকারেই হোক অটলজিকে প্রথমে দেখে মিডিয়ার কাছে নিজেকে হাইলাইট করা। একথা আমরা বলছি না, একথা নিজে রাহুল গান্ধী বলেছেন।

আরও পড়ুন- কেন দিল্লিবাসীর কাছে বিজেপিকে ভোট দেওয়ার অনুরোধ করবেন কেজরিওয়াল ?

রাহুল মুম্বাইয়ের এক সভায় বলেন, “বাজপেয়জি অসুস্থ ছিলেন। কে প্রথম গিয়েছিল হাসপাতালে? আমি উনার সাথে গিয়ে দেখা করে আসি। উনি আমাদের বিরুদ্ধে রাজনীতি করলেও দেশে গঠনের জন্য লড়াই করতেন”রাহুল গান্ধীর এই কথা থেকে স্পস্ট যে রাহুল গান্ধী শুধুমাত্র রাজনীতিকরণের জন্যই সবার প্রথমে গিয়েছিলেন। শুধু এই নয়, হাসপাতাল থেকে নির্দেশ দেওয়া হয়েছিল সকলে যেন ৭.৩০ এর পর সকলে আসেন, কারণ তার আগে পর্যন্ত অটলজির কিছু শারীরিক পরীক্ষা করা হবে।

আরও পড়ুন- তৃণমূল শুন্য করে বিজেপিতে যোগ!জানেন কোথায় ?

কিন্তু রাহুল গান্ধী ওই সময়ের আগেই উপস্থিত হয়ে ডক্টরদের বিরক্ত করতে থাকেন বলে জানিয়েছে AIIMS এর ডক্টররা। তার এও জানান যে বার বার বিরক্ত করার পরেও ৭.৩০ এর আগে না দেখা করতে দেওয়ায় রাহুল গান্ধী অটলজির সাথে না দেখা করেই চলে যান এবং জনগণের কাছে মিথ্যা মিথ্যা বলেন। আপনাদের এরই জানিয়ে দি, AIIMS এর ডক্টরগণ রাহুল গান্ধীকে ধমক দেন এবং উনাকে কারোর অসুস্থতার সাথে রাজনীতি না জুড়বার জন্য পরামর্শ দেন।Source

আরও পড়ুন- পর পর ১৪ দিন কমলো পেট্রোল ও ডিজেলের দাম!

[sg_popup id=”6″ event=”onload”][/sg_popup]

 

 

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.