Press "Enter" to skip to content

ওঁর জন্য আর্থার রোডের জেল একদম সঠিক, নীরব মোদীকে ভারতে প্রত্যর্পণের নির্দেশ ব্রিটিশ আদালতের


নয়া দিল্লীঃ পাঞ্জাব ন্যাশানাল ব্যাঙ্কের ১৪ হাজার কোটি টাকা নিয়ে বিদেশে পালিয়ে যাওয়া হীরে ব্যবসায়ী নীরব মোদীকে ভারতে পাঠানো হবে। লন্ডনের আদালত পলাতক নীরব মোদীর আবেদন খারিজ হয়ে গিয়েছে। আদালত জানিয়ে দিয়েছে যে, তাঁকে যেন তাড়াতাড়ি ভারতে পাঠিয়ে দেওয়া হয়। ব্রিটেনের বিচারক বলেন, নীরব মোদী গোটা মামলায় প্রমাণ লোপাটের চেষ্টা চালিয়েছে, সাক্ষীদের ভয় দেখিয়েছে। বিচারক বলেন, এবার নীরব মোদীকে ভারতে চলা মামলার জবাব দিতে হবে। বিচারক এও বলেন যে, নীরব মোদীর জন্য আর্থার রোড জেল একদম সঠিক।

https://platform.twitter.com/widgets.js

লন্ডনের আদালত বলে যে, নীরব মোদীকে ভারতেই জবাবদিহি করতে হবে। ভারত থেকেই সে ন্যায় পাবে। বিচারক জানান, নীরব মোদী এই দুর্নীতি মামলায় শুধু প্রমাণ লোপাটেরই চেষ্টা করেন নি, তিনি সাক্ষীদের ভয়ও দেখিয়েছেম/ বিচারক জানান, নীরব মোদীর জন্য আর্থার রোডের ব্যারাক নম্বর ১২ একদম সঠিক ঠিকানা।

নীরব মোদী আদালতে বলেন যে, ভারতের আইন মন্ত্রী রবিশঙ্কর প্রসাদ ওনার মামলা প্রভাবিত করার চেষ্টা করেন। নীরব মোদী অভিযোগ করে বলেন যে, রবিশঙ্কর আইনজীবীর মাধ্যমে আমাকে মানসিক রোগীও প্রমাণ করার চেষ্টা চালিয়েছিল। যদিও নীরব মোদীর কোনও অভিযোগই শুনতে রাজি হয়নি লন্ডনের আদালত। বিচারক নীরব মোদীর সমস্ত আবেদন খারিজ করে তাঁকে ভারতে পাঠানোর নির্দেশ দেন।