Press "Enter" to skip to content

ওয়াইসি গাধা, জোকার! জনতা ওকে জুতো ছুঁড়ে মারবে! AIMIM প্রধানের উপর ক্ষোভে ফেটে পড়লেন মুঘল প্রিন্স

নয়া দিল্লীঃ হায়দ্রাবাদে অতিবৃষ্টি আরও বন্যার কারণে ক্ষতিতে সমবেদনা জানিয়ে মুঘল বংশধর প্রিন্স ইয়াকুব হাবিবুদ্দিন তুসি তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী চন্দ্রশেখর রাও আর AIMIM প্রধান আসাদউদ্দিন ওয়াইসিকি (Asaduddin Owaisi) চরম কটাক্ষ করেন। তুসি ওয়াইসি জোকার, গাধা বলে সম্বোধন করে বলেন, জনতা ওঁকে জুতো ছুঁড়ে মারবে। আসাদউদ্দিন ওয়াইসিকে তীব্র কটাক্ষ করার তুসির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

ভিডিওর প্রথমে প্রিন্স তুসি বলেন, আজকের আমার এই বয়ান গুলোর একটি কারণ রয়েছে, আর সেটি হল হায়দ্রাবাদ একদিকে বন্যায় ভেসে যাচ্ছে , আরেকদিকে হায়দ্রাবাদের মুখ্যমন্ত্রী চন্দ্রশেখর রাও আজ পর্যন্ত এই নিয়ে কোনও বয়ান দেননি। প্রিন্স তুসি বলেন, মুখ্যমন্ত্রী নিজের ছেলে আর অন্য নেতাদের পাঠিয়ে পরিস্থিতির সমীক্ষা করছেন, কিন্তু তিনি নিজে এখনো জনতার সামনে আসেন নি।

হায়দ্রাবাদের মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে তুসি বলেন, ‘চন্দ্রশেখর রাও বলতে চাই যে, জনতা আপনাকে ফুটপাত থেকে উঠিয়ে মুখ্যমন্ত্রী বানিয়েছে। আর আপনি ওই জোকার ওয়াইসির ছেলের বিয়েতে গিয়ে ছবি তুলছেন। জনতা এরজন্যই কি আপনাকে ক্ষমতায় এনেছিল? আজ ওল্ড সিটির জনতার কাছে খাওয়ার জন্য জলও নেই! আপনি কি করছেন?”

তুসি বলেন, একটি পরিবারের আট জনের প্রাণ গেল, আর আপনার ছেলে আর ওই জোকার পাঁচ লক্ষ দিয়ে ছবি তোলাল। আমি ওয়াইসি জোকারকে বলছি, ইনি বিহারে গিয়ে নিতীশ কুমারকে জিজ্ঞাসা করছেন, আপনি ৫-১০ বছরে কি করেছেন? আরে ৫০ বছর হায়দ্রাবাদের জনতা তোকে ভোট দিয়েছে, তিনবার তোর ডেপুটি মেয়র ছিল, সবাই তোর ছিল, তুই হায়দ্রাবাদের বস্তি আর জনতার জন্য কি করেছিস?

তুসি বলেন, জোকার ওয়াইসি ৫০ বছর ধরে কোনও উন্নয়নমূলক কাজ করেনি, কিন্তু দামি দামি শেরওয়ানি পরে ছবি তুলতে পেরেছে। তুসি বলেন, রাজ্যের সবাই ওয়াইসি আর চন্দ্রশেখর রাওকে গালিগালজ করছে, জনতা এবার ওয়াইসিকে জুতো পেটা করবে।

https://platform.twitter.com/widgets.js