Press "Enter" to skip to content

ওয়েসীর মতো কট্টরপন্থীদের জন্য পাকিস্তান আছে, আমাদের শান্তিতে থাকতে দাও: গিরিরাজ সিং, বিজেপি নেতা

জিন্নার নেতৃত্বে কট্টরপন্থীরা ধর্মের নামে দেশভাগ করেছিল। তবে জিন্নার আত্মা যেন এখনও বেঁচে রয়েছে। CAA ও NRC নিয়ে দেশে চর্চা বন্ধ হওয়ার নাম নিচ্ছে না। CAA এর বিরোধের নামে দেশে সারজিল ইমামের মতো কট্টরপন্থীর জন্ম হচ্ছে। ি নেতা ও কেন্দ্রীয় মন্ত্রী সোমবার আসাউদ্দিন ওয়েসীকে এই ইস্যুতে আক্রমন করেন। গিরিরাজ সিং (Giriraj singh) বলেছেন যে ওয়েসির মতো মৌলবাদীরা জামিয়া মিলিয়া এবং AMU এর মতো শিক্ষাপ্রতিষ্ঠানে দেশের বিরুদ্ধে বিষ মিশিয়ে দেশদ্রোহী সেনা তৈরি করছে।

গিরিরাজ সিং বলেছেন ‘ওয়েসীর মতো কট্টরপন্থীরা দেশের ইউনিভার্সিটিগুলিতে বিষ মিশিয়ে দেশদ্রোহী শক্তিকে বৃদ্বি করছে। ওয়েসীর এই সংবিধান বিরোধী কাজ বন্ধ করতে হবে। ভারতের মানুষ জেগে উঠেছে, দেশ ভাঙার চেষ্টা করো না। তোমাদের মতো লোকেদের জন্য পাকিস্তান তৈরি করে দেওয়া হয়েছে।’

থেকে সাংসদ গিরিরাজ সিং টুইটের মাধ্যমে এই কথা বলেছেন। বেগুসরা থেকে উনি বিজেপির হয়ে ে লড়েছিলেন। সেই সময় কানাইয়া কুমার উনার বিরুদ্ধে দাঁড়িয়ে ছিলেন। তবে কানাইয়া কুমার উনার ধরে কাছে আসতে পারেনি। গিরিরাজ সিং তার ী ও রাষ্ট্বাদী বক্তব্য এর জন্য শিরোনামে থাকেন।

https://platform.twitter.com/widgets.js

গিরিরাজ সিং টুইট করে একটা ভিডিও আপলোড করেছেন যেখানে দেখা যাচ্ছে AIMIM এর নেতা ও হায়দ্রাবাদের সাংসদ আসাউদ্দিন ওয়েসী বক্তব্য রাখছেন। আসাউদ্দিন ওয়েসী অভিযোগ তুলেছেন যে সরকার CAA এর বিরোধকারীদের উপর লাঠিচার্জ করছে মারধর করছে। শাহীনবাগে এক বাচ্চা মারা গেছে তার দোষারোপও কেন্দ্র সরকারের উপর চাপিয়ে দেন আসাউদ্দিন ওয়েসী। তার পাল্টা পতিক্রিয়া জানিয়ে গিরিরাজ সিং টুইট করেছেন।