Press "Enter" to skip to content

কংগ্রেসের মিথ্যা অভিযোগের পর্দাফাঁস!! EVM এর উপর মিথ্যা অভিযোগ আনত সোনিয়া গান্ধী ও রাহুল গান্ধী।

যখন থেকে কেন্দ্রে মোদী সরকার এসেছে এবং সেই সরকারের সভাপতি পদে অমিত শাহজি বসেছেন তখন থেকে হারানো প্রায় ্ভব হয়ে উঠেছে কংগ্রেসের কাছ। আর সেই কারণেই ও তার পুত্র রাহুল গান্ধীর দল হারার কারণ হিসেবে EVM কে দোষারোপ করতে শুরু করে দিয়েছে। নির্বাচন হোক বা উপনির্বাচন সব ক্ষেত্রেই বিরোধীরা দাবি তোলে যে ইভিএম হ্যাক করেছে। যদিও আসলে EVM কখনোই হ্যাক করা সম্ভব নয়।

পরশুদিন কংগ্রেস এক বড়ো নেতা তার লেখা বইতে এমনটাই স্বীকার করেছেন এবং সোনিয়া ও রাহুলকে প্রশ্নের মুখে ফেলেছেন। পরশুদিন এবং উকিল অভিষেক মানু সিংভি তার একটা বই প্রকাশিত করেন। উনি নিজের লেখা বইয়ের নাম দিয়েছেন “স্ট্রেইট টক” । এই বইতে অভিষেক মানু এমনকিছু লিখেছেন যা EVM এর প্রশ্ন তোলা ব্যাক্তিদের মুখে সপাটে চড় মারবে।

প্রথমত আপনাদের জানিয়ে রাখি, বিশ্বের অনেক দেশ ভারতের নির্বাচন আয়োগকে তাদের দেশে নির্বাচন করানোর জন্য ডেকে থাকে। কিন্তু ভারতেরই বিরোধী দলের সভাপতি রাহুল গান্ধী ও তার টীম EVM এর উপর প্রশ্ন তুলে নির্বাচন আয়োগকে বদনাম করেছে। ‘স্ট্রেইট টক’ বই রিলিস এর সময় ভারতের উপরাষ্ট্রপতি উপস্থিত ছিলেন। উপরাষ্ট্রপতি জানিয়েছেন, ওই বইতে লেখা রয়েছে – ” যে যতবড়ই অভি আনুক না কেন নির্বাচনের EVM এর থেকে নিরপেক্ষ কিছু নেই।এটাই সবথেকে সঠিক নির্বাচন করে।”

এখণ শুধু দেখার অপেক্ষা ইতালির সোনিয়া গান্ধী ও তার মা রাহুল গান্ধি এই ব্যাপারে ক্ষমা চাইবেন না নতুন কোনো সাফাই দিয়ে নিজেদের বাঁচাবেন।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.