Press "Enter" to skip to content

কংগ্রেস নেতা মোহম্মদ আলী জিন্নাকে নিয়ে যা প্রশংসা করলেন জানলে আপনিও রেগে যাবেন।

আলিগড় মুসলিম ইউনিভার্সিটির মামলা নিয়ে পুরো দেশ এক হয়ে প্রতিবাদ জানাচ্ছে। সকলেই(হিন্দু হোক বা মুসলিম) মোহম্মদ আলী জিন্নার ছবি নিয়ে ক্রুদ্ধ রয়েছে। শুধু মাত্র কিছু জিন্নার ছবি না সরানোর দাবি জানাচ্ছে। তবে দেশের সবচেয়ে পুরানো দল কংগ্রেস এই ব্যাপারে যা মন্তব্য করেছে জানলে যেকেউ কংগ্রেসকে ধিক্কার জানাবে। আসলে কংগ্রেসের পুরানো ও অভিজ্ঞতাপূর্ণ নেতা মনি শঙ্কর আয়ার আলিগড় এর মামলা নিয়ে বলতে গিয়ে মোহম্মদ আলী জিন্নার ভরপুর করেছেন।

আপনাদের জানিয়ে রাখি এই জিন্না ছিলেন ভারত ভাঙার মূল কারিগর এবং কট্টর ।এই জিন্নার ইশারায় হাজার হাজার হিন্দু নরনারীকে কেটে ফেলা হয়েছিল। আর এই জিন্নার ছবিকেই রাখা হয়েছে দেশের প্রসিদ্ধ ইউনিভার্সিটি আলিগড় মুসলিম ইউনিভার্সিটিতে।

অবাক করার বিষয়, যে জিন্নার জন্য ভারতবর্ষ টুকরো টুকরো হয়েছে, যে জিন্নার জন্য পাকিস্তান ও বাংলাদেশে হিন্দুদের অস্তিত আজ সংকটে তারই প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন কংগ্রেসের নেতা।
সম্প্রতি,মনিশঙ্কর পাকিস্তানে গিয়ে মোহম্মদ আলী জিন্নাকে শ্রেষ্ট নেতা হিসেবে দাবি করেছেন। আয়ার বলেছেন জিন্না হলেন কায়েদ এ আজম অর্থাৎ মহান নেতা।

আপনাদের জানিয়ে রাখি এর আগেও মনিশঙ্কর পাকিস্তানে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে পদ থেকে সরানোর জন্য পাকিস্থানের কাছে সাহায্য চেয়েছিলেন এবং বিবাদের জন্য ভারতীয় সেনাদের দোষারোপ করেছিলেন।

Source

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.