Press "Enter" to skip to content

কংগ্রেস নেতা সঞ্জয় ঝাঁ’এর শরীরে পাওয়া গেলো করোনা! কিছুদিন আগে বলেছিলেন, ‘শুধুমাত্র স্বৈরাচারীরাই ভালবাসে লকডাউন”

নয়া দিল্লীঃ ের () মুখপাত্র -এর () করোনা রিপোর্ট পজেটিভ এসেছে। উনি এই তথ্য নিজেই ট্যুইটারের মাধ্যমে দেন। জানান, ওনার মধ্যে কোন লক্ষণ ছিল না, কিন্তু ওনার রিপোর্ট পজেটিভ এসেছে। কংগ্রেসের নেতা এও জানান যে, তিনি আগামী ১০-১২ দিন সেলফ কোয়ারেন্টাইনে থাকবেন।

https://platform.twitter.com/widgets.js

ট্যুইটে সঞ্জয় ঝাঁ করোনার কমিউনিটি স্প্রেডকে নজরান্দাজ না করার পরামর্শ দেন। সঞ্জয় ঝাঁ বলেন, ট্রান্সমিশনের ঝুঁকিকে কম মনে করবেন না। আমরা সবাই কমজোর।

উনি লেখেন, আমার মধ্যে কোন লক্ষণ ছিল না, কিন্তু তবুও আমার রিপোর্ট পজেটিভ এসেছে। আমি আগামী ১০ থেকে ১২ দিন কোয়ারেন্টাইনে থাকব। দয়া করে সামাজিক প্রসারের ঝুঁকিকে হালকা ভাবে নিতে না। সবাইকে নিজের খেয়াল রাখতে হবে। আপনাদের জানিয়ে দিই, সঞ্জয় ঝাঁ কংগ্রেসের রাষ্ট্রীয় মুখপাত্র। উনি অল ইন্ডিয়া প্রফেশনাল কংগ্রেস, মহারাষ্ট্রের সভাপতি। ঝাঁ কংগ্রেসের মুখপত্র ন্যাশানাল হেরাল্ড সমেত বেশ কয়েকটি জায়গায় লেখালেখিও করেন।

আপনাদের এও জানিয়ে দিই যে, করোনা ভাইরাসের কারণে গোটা দেশে যখন লকডাউন ডাকা হয়েছিল কেন্দ্র সরকারের তরফ থেকে, তখন কংগ্রেসের বাকি নেতাদের মতো কংগ্রেসের মুখপাত্র সঞ্জয় ঝাঁ-ও লকডাউনের বিরোধিতা করেছিলেন। এমনকি তিনি এও বলেছিলেন যে, ‘স্বৈরাচারীরা লকডাউন পছন্দ করে।” ওনার সেই ট্যুইট এখন ভাইরাল হচ্ছে।