Press "Enter" to skip to content

কংগ্রেস শাসিত মহারাষ্ট্র থেকে ঝাড়খণ্ডে বাসে করে যেতে গিয়ে দুর্ঘটনায় মৃত্যু ৪ পরিযায়ীর! মুখে কুলুপ রাহুল, প্রিয়াঙ্কার

মুম্বাইঃ ের () ে () মঙ্গলবার সকালে এক ভয়াবহ বাস দুর্ঘটনা () ঘটে গেলো। পরিযায়ী শ্রমিকদের নিয়ে বর্তী বাস একটি ডাম্পারে গিয়ে ধাক্কা মারে। এই ঘটনায় চারজনের মৃত্যু হয়েছে আর ২২ জন গুরুতর আহত হয়েছে। ওই বাসের সমস্ত যাত্রীই পরিযায়ী শ্রমিক ছিলেন।

https://platform.twitter.com/widgets.js

পরিযায়ী শ্রমিকেরা বাসে করে মহারাষ্ট্র থেকে ঝাড়খণ্ডে (Jharkhand) নিজের গ্রামে যাচ্ছিলেন। ঘটনার পেতেই ঘটনাস্থলে পৌঁছায় মহারাষ্ট্র পুলিশ আর শুরু করে দেয় উদ্ধারকার্য। এই দুর্ঘটনায় অনেকেই গুরুতর আহত হয়েছেন বলে জানা যাচ্ছে।

প্রাপ্ত তথ্য অনুযায়ী, মঙ্গলবার সকালে পরিযায়ী শ্রমিকরা মহারাষ্ট্র থেকে ঝাড়খণ্ডে যাচ্ছিল। আর বাস যখনই যবতমালে পৌঁছায় তখনই সামনে থেকে আসা একটি ডাম্পার বাসকে ধাক্কা দেয়।

বাস আর ডাম্পারের মুখোমুখি সংঘর্ষ এতটাই জোরালো ছিল যে, বাসের সামনের দিকের অংশ ব্যাপক ভাবে খতগ্রস্ত হয়। এই ঘটনায় চারজনের মৃত্যু হয়েছে আর ২২ জন আহত হয়েছেন।

ঘটনার সূচনা পাওয়ার পর ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ আর স্থানীয় মানুষদের সাহায্য নিয়ে বাস থেকে পরিযায়ী শ্রমিকদের উদ্ধার করার কাজ শুরু করে। আহতদের মধ্যে অনেকজনের অবস্থা শোচনীয় জানা যাচ্ছে। পুলিশ দুর্ঘটনার কারণ জানার জন্য তদন্ত চালাচ্ছে।