Press "Enter" to skip to content

কঙ্গনা কেড়ে নিতে পারে কারিনার সুযোগ! মা সীতার রোল কঙ্গনাকে দেওয়ার দাবি সোশ্যাল মিডিয়ায়

বলিউডে যে সব অভিনেত্রীদের নিয়ে সবথেকে বেশি চর্চা হয় তার মধ্যে অন্যতম সাইফ আলী খানের বেগমজান কারিনা কাপুর খান। কখনো নিজের ছেলের জন্য আবার কখনো নিজের স্ীর জন্য খবরের শিরোনামে থাকেন কারিনা কাপুর খান। সম্প্রতি খবর ছড়িয়ে পড়ে যে কারিনা কাপুর খানকে ায়ণ সংক্রান্ত এক সিনেমায় সীতার রোল দেওয়া হতে পারে। এই খবর নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয় জোর বিতর্ক।

বেশিরভাগ নেটিজন মাতা সীতার রোলের জন্য কারিনা খান উপযুক্ত নন বলে দাবি করে। বিতর্ক আরো তীব্র হয় যখন মাতা সীতার রোলের জন্য কারিনা খান ১২ দাবি করেছেন বলে খবর আসে। সাধারণ কারিনা খান সিনেমার জন্য ৪ কোটি বা ৬ কোটি টাকা নেন। মাতা সীতার রোলের জন্য ফিস বাড়িয়ে দেওয়ার অভিযোগ তোলে হৃদয়বান নেটিজনরা এও দাবি করে যে কারিন খানকে সূর্পনখার রোল দেওয়া হোক।

কারিনা খানকে বয়কটের সাথে সাথে নেটিজনরা মাতা সীতার রোলের জন্য রানাউত এবং ইয়ামি গৌতমের নাম নিয়ে চর্চা শুরু করে। এছাড়াও দক্ষিনের বেশকিছু মাতা সীতার রোলের জন্য ভালো হবে বলে দাবি করে সোশ্যাল মিডিয়ায় ইউজাররা। বিশেষ করে অনুষ্কা শেট্টিকে অনেকে মাতা সীতার রোলে দেখতে চেয়েছেন।

তবে মাতা সীতার রোলে নেটিজনদের সবথেকে বেশি পছন্দ কঙ্গনা রানাউত। কারিনা খানকে ট্রোল করার পাশাপাশি নেটিজনরা কঙ্গনা রানাউতকে ওই রোল দেওয়ার দাবি জানিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় যেভাবে এই দাবি তীব্র হয়েছে তাতে স্পষ্ট যে এই প্রভাব সিনেমা নির্মাতাকারীদের উপর পড়বে।

এক সময় ছিল যখন সিনেমা নির্মাতারা নিজেদের পছন্দমতো অভিনেতা অভিনেত্রী কাস্ট করতেন। তবে বর্তমান সময়ে সাধারণ জনগণ সোশ্যাল মিডিয়াকে ব্যাবহার করে সিনেমা নির্মাতাকারীদের দারুনভাবে প্রভাবিত করতে লেগে পড়েছে। যে নিঃসন্দেহে দেশের দৃষ্টিকোন থেকে একটা ভালো দিক।