Press "Enter" to skip to content

করোনার টিকা নিলেন মুলায়ম সিং যাদব, ছেলে অখিলেশ বলেছিলেন ‘বিজেপির টিকা নেব না”

লখনউঃ ের সমাজবাদী পার্টির (Samajwadi Party) সংস্থাপক তথা উত্তর প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী মুলায়ম সিংহ যাদব (Mulayam Singh Yadav) সোমবার ভ্যাকসিনের প্রথম ডোজ নিলেন। বলে দিই, সমাজবাদী পার্টির বর্তমান সভাপতি তথা উত্তর প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী যাদব (Akhilesh Yadav) করোনার ভ্যাকসিনের বিরোধিতা করে বলেছিলেন যে, তিনি বিজেপির ভ্যাকসিন নেবেন না। সমাজবাদী পার্টি ক্ষমতায় আসার পর তিনি করোনার ভ্যাকসিন নেবেন। ওনার এই বয়ানের পর দেশজুড়ে সমালোচনা হয়েছিল।

অখিলেশ যাদব মিডিয়ার সঙ্গে কথা বলার সময় বলেছিলেন, ‘আমি করোনার টিকা নেব না। এই টিকা বিজেপির। আমি এই টিকার উপর বিশ্ করতে পারছি না।” অখিলেশ যাদবের এই মন্তব্যের পর উত্তর প্রদেশের উপমুখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্য ওনার বয়ানকে চিকিৎসক আর বৈজ্ঞানিকদের অপমান আখ্যা দিয়ে ক্ষমা চাওয়ার দাবি করেছিলেন।

অখিলেশের ওই বয়ান নিয়ে সোশ্যাল মিডিয়াতেও অনেক হাঙ্গামা হয়েছিল। যদিও, কিছু সময় পর অখিলেশ যাদব নিজের বয়ান ফেরত নিয়ে বলেছিলেন যে, পূর্ণ পরীক্ষণের পরই তিনি করোনার টিকা নেবেন। আজ সোমবার বেসরকারি মেদান্তা হাসপাতালে গিয়ে টিকা নেন মুলায়ম সিংহ যাদব, ওনার টিকা নেওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

উত্তর প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী মুলায়ম সিংহ যাদবের টিকাকরণের পর রাজ্যের স্বতন্ত্র দেব সিংহ বলেন, সমাজবাদী পার্টির সংস্থাপক তথা প্রাক্তন মুখ্যমন্ত্রী মুলায়ম সিংহ যাদব টিকা নিয়ে মানুষের মধ্যে একটি ভালো বার্তা দিয়েছেন। স্বতন্ত্র দেব সিংহ টুইট করে লেখেন, আশাকরি সমাজবাদী পার্টির কর্মীরা এবং ওনার রাষ্ট্রীয় সভাপতি এই ঘটনা থেকে প্রেরণা নেবেন।