Press "Enter" to skip to content

করোনা তাড়াতে ভিড় জমা করে নামাজ পাঠ করল তৃণমূল নেতা আখতার হোসেন! দেখে আক্রোশিত রাজ্যবাসী

[ad_1]

করোনা ভাইরাস বিশ্বজুড়ে আতঙ্ক তৈরি করেছ। তবে বিশ্বে এখনও উন্মাদী কট্টরপন্থীরা রয়েছে যারা ভাইরাসের সমতুল্য বিপদ তৈরি করছে। করোনা মহামারির মধ্যে কেন্দ্র সরকার দেশজুড়ে লকডাউন ঘোষণা করেছে। দেশের সমস্থ রাজ্য সরকার, পুলিস প্রশাসন চেষ্টাই রয়েছে করোনাকে আটকে ফেলার লড়াইতে। তবে দেশের মধ্যেই কিছু উন্মাদী নেতা রয়েছে যারা ধর্মের দোহাই দিয়ে করোনা আটকানোর চেষ্টায় নেমেছে।

করোনা মহামারির মধ্যে আসানসোল থেকে একটা খবর সামনে আসছে যা পুরো দেশকে চিন্তায় ফেলেছে। আসানসোল থেকে খবর সামনে আসছে যে তৃণমূলের এক নেতা করোনা তাড়ানোর জন্য রাস্তায় ভিড় করে নামাজ পড়ার জন্য আহবান করেছেন।

আসানসোলের এক তৃণমূল কাউন্সিলর আখতার হুসেনের বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে। তিনি সোশ্যাল মিডিয়ায় লোকজনকে আজান পড়ার জন্য আহ্বান জানিয়েছিলেন। তিনি বলেছেন, এটাই করোনা ভাইরাসকে রোখার একমাত্র উপায়।

https://platform.twitter.com/widgets.js

শুধু এই নয়, আখতার হোসেনের কথা শুনে বড় ভীড় জমা হয়ে আজান পাঠ পর্যন্ত করেছে বলে এক সংবাদ মাধ্যমের ক্যামেরায় ধরা পড়েছে। প্রায় ৫০ জন লোকজন ভিড় জমা করে আজান পড়ে। প্রসঙ্গত জানিয়ে দি, এর আগেও বেশকিছু উন্মাদীর ভিডিও সামনে এসেছিল যারা নামাজ পড়াকে করোনা ছড়িয়ে পড়া আটকানোর থেকে বেশি প্রাধান্য দিয়েছিল।

জানিয়ে দি, সরকার প্রশাসন একদিকে যখন সোশ্যাল ডিস্ট্যান্সিং বজায় রাখতে হিমশিম খাচ্ছে তখন মূর্খের দল যেভাবে পুরো রাজ্য তথা দেশকে বিপদে ফেলেছে তা চিন্তার বিষয়। এখন মমতা ব্যানার্জীর সরকার এই তৃণমূল নেতার বিরুদ্ধে কোনো পদক্ষেপ নেবে কিনা তার উপরেও প্রশ্নঃ উঠেছে।

[ad_2]