Press "Enter" to skip to content

করোনা ভ্যাকসিন বানিয়ে জনসংখ্যা কমিয়ে দেওয়ার ষড়যন্ত্র চলছে! মুসলিমদের সতর্ক করে বললেন পাক বুদ্ধিজীবী


ভারতকে ইসলামিক দেশে পরিণত করার হুমকি দেওয়া জন্য চর্চায় থাকা পাকিস্তানি বুদ্ধিজীবী জাইদ হামিদ আরো একবার চর্চায় এসেছেন। তবে জাইদ হামিদ এবার ভারতকে হুমকি দেওয়ার পরিবর্তে নিজের ভয় প্ৰকাশ করেছেন। জাইদ হামিদ ভ্যাকসিন নিয়ে ভয় প্ৰকাশ করেছেন এবং মুসলিমদের সতর্ক করেছেন।

জাইদ হামিদ বলেছেন যে করোনা ভ্যাকসিন আসলে মানুষের পাল্টে দেওয়ার জন্য তৈরি করা হচ্ছে। একনায়কতন্ত্র শক্তি এই ষড়যন্ত্র করছে বলে অভিযোগ তার। জাইদ হামদের এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ভাইরাল ভিডিওতে জাইদ হামিদকে বলতে দেখা যাচ্ছে, সাধারণ মুসলিমরা খুবই সরল সাধারন তারা এটা বুঝতে পারছে না যে ন্যানো টেকনোলজির উপর একনায়কতন্ত্র শক্তির অনেক সময় ধরে কাজ করছে। যা কাজে লাগিয়ে এবার ইনজেকশনের মাধ্যমে ছোটো ছোটো চিপ শরীরে প্রবেশ করিয়ে দেওয়া হবে। এইভাবেই মানুষের DNA পাল্টে দেওয়ার ষড়যন্ত্র চলছে।

https://platform.twitter.com/widgets.js

মুসলিমদের সতর্ক করে জাইদ হামিদ বলেছেন, যে ভ্যাকসিনগুলি আসছে সেগুলি আসলে DNA পরিবর্তনকারী ভ্যাকসিন। কমিয়ে দেওয়া হবে এবং আর্টিফিশিয়াল ল্যাবে তৈরি মাংস সকলকে খেতে হবে বলেও আশঙ্কা করেছেন পাক বুদ্ধিজীবী। উনি এও বলেছেন যে এই সমস্ত বিষয় আগে থেকেই হাদিসে লেখা রয়েছে। পাক বুদ্ধিজীবীর ভিডিতে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে জ নিয়ে দারুণ হাসি ঠাট্টাও শুরু হয়েছে। জাইদ হামিদের সমালোচনা করতে গিয়ে অনেকে পাকিস্তানকে নিয়েও কটাক্ষ করেছেন।