Press "Enter" to skip to content

কলকাতায় জোর করে ফ্ল্যাটে ঢুকে তরুণীকে মারধরের পর ধর্ষণ!


কসবাঃফের খাস থেকে ধর্ষণের ঘটনা উঠে এল। এবার কসবায় তরুণীকে মদ খাইয়ে ধর্ষণের অভি উঠল এক ের বিরুদ্ধে। জানা গিয়েছে যে, ফ্ল্যাটে নিয়ে গিয়ে মারধর করার পর ধর্ষণ করে ওই যুবক। ডেটিং অ্যাপসের মাধ্যমে পরিচয় হয়েছিল দুজনার। এরপর তাঁরা ক্যামাক স্ট্রিটের একটি রেস্তোরাঁয় দেখা করে। সেখানে যুবতীকে মদ্যপান করায় অভিযুক্ত যুবক। এরপর যুবতী অসুস্থবোদ করায় তাঁকে তাঁরই ফ্ল্যাটে পৌঁছে দিতে যায় যুবক।

তরুণী ফ্ল্যাটে আসার পর যুবককে চলে যেতে বলে, কিন্তু যুবক না গিয়ে বলপূর্বক দরজা খুলে ফ্ল্যাটে ঢুকে আসে। এরপর তাঁকে ধর্ষণ করে। যুবতী বাঁধা দিতে চাইলে, তাঁকে মারধরও করে অভিযুক্ত। তরুণী বেহুঁশ হয়ে গেলে, অভিযুক্ত সেখান থেকে পালায়।

ইতিমধ্যে তরুণীর মা ের কাছে গিয়ে তাঁর মেয়েকে খুঁজে পাচ্ছে না বলে অভিযোগ জানায়। কিন্তু তরুণীর মা বাড়িতে গিয়ে দেখেন, তাঁর মেয়ে মেঝেতে বিবস্ত্র অবস্থায় পড়ে রয়েছে। এরপর আবারও থানায় যান নির্যাতিতার মা। সেখানে গিয়ে তিনি পুলিশকে অভিযোগ জানাতে গেলে ওনাকে ফিরিয়ে দেওয়া হয় বলে জানান তিনি।

নির্যাতিতার মা অভিযোগ করে বলেন, পুলিশের কাছে গেলে কর্তব্যরত পুলিশকর্মীরা তাঁকে বিকেলে আসতে বলে। এমনকি ওনাকে ঘণ্টা দুয়েক থানায় বসিয়েও রাখা হয় বলে অভিযোগ করেন নির্যাতিতার মা। যদিও, নির্যাতিতার মায়ের সমস্ত অভিযোগ অস্বীকার করেছে পুলিশ। তাঁদের দাবি, ওনাকে বেশীক্ষণ বসিয়ে রাখা হয়নি। আর ওনার অভিযোগের পর অভিযুক্ত দেবাংশ পোদ্দারকে করা হয়েছে।