Press "Enter" to skip to content

কাকাতো বোনকে বিয়ে করবেন পাক ক্রিকেট ক্যাপ্টেন বাবর আজম! ট্রোল শুরু সোশ্যাল মিডিয়ায়


ের ক্যাপ্টেন বাবর আজম প্রায়শই কোনো কোনো কারণে খবরের চর্চায় থাকেন। এবার উনি নিকাহকে কেন্দ্র করে আলোচ্য বিষয় হয়ে দাঁড়িয়েছেন। খবর পাওয়া যাচ্ছে যে নিজের কাকার মেয়েকে বিয়ে করতে চলেছে বাবর আজম। পাক ক্রিকেটের ক্যাপ্টেনের পরিবার ও তার কাকার পরিবার এই প্রস্তাব মেনে নিয়েছে বলে জানা গেছে।

এই খবর সামনে আসার পর সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা শুরু হয়েছে এবং বিভিন্ন প্রতিক্রিয়া সামনে আসছে। কে কে সাগর লিখেছেন, “এদের কাছে সম্পর্কের কোনো গুরুত্ব নে। নিজের কাকাতো বোনকে বিয়ে করছে।” এক অন্য ইউজার লিখেছেন, ” পাকিস্তানে নিকাহ(বিয়ে) এর ক্ষেত্রে কোনো ভেদাভেদ নেই। ধনী হোক বা গরিব, বিখ্যাত হোক বা অখ্যাত সকলেই নিজের আত্মীয়দের সাথে বিয়ে করেন। বিশাল গুপ্তা লিখেছেন, পাক ক্রিকেটার নিজের কাকাতো বোনকে বিয়ে করছেন। একদিকে ভালো যে, ঘরের জিনিস ঘরের মধ্যেই থাকবে।

https://platform.twitter.com/widgets.js

জানিয়ে দি, পাকিস্তানের ক্যাপ্টেনের উপর যৌন শোষণের অভিযোগ রয়েছে। এক মহিলাকে বিয়ের পতিশ্রুতি দিয়ে সহবাস করার অভিযোগ রয়েছে বাবর আযমের বিরুদ্ধে।

https://platform.twitter.com/widgets.js

হাজিমা মুখতার নামের এক বাবর আজমের উপর গুরুতর অভিযোগ তুলেছেন। অভিযোগ উঠেছে যে বাবর আজম বিয়ের পতিশ্রুতি দিয়ে সহবাস করেছেন। ফলস্বরূপ তিনি গর্ভবতী হয়েছেন।

https://platform.twitter.com/widgets.js

হাজিমা মুখতার বলেছেন, “বাবর আজম তার ছোট বয়সের পরিচিত। তারা এক সাথে ে পড়াশোনা করেছেন। বাবর আজম আমাকে প্রেমের প্রস্তাব দিয়েছিল। আমি সেটাকে করি তারপর বাবর আজম আমার সাথে সহবাস করে আমাকে বিয়ে করতে অস্বীকার করে।” হাজিমা মুখতার আরো বলেন, গর্ভবতী হওয়ার বিষয়টি জানালে সে জোরপূর্বক তাকে গর্ভপাত করায়।