Press "Enter" to skip to content

‘কাগজ আমরা দেখাবো না’- বলা অনুরাগ কাশ্যপ কাগজের বান্ডিল নিয়ে পৌঁছালেন থানায়! ট্রোল হলেন সোশ্যাল মিডিয়ায়

বলিউড ফ্লিম নির্মাতা ের উপর অভিনেত্রী পায়েল ঘোষ যৌন উৎপীড়ণের অভিযোগ তুলেছিলেন। যার পরিপ্রেক্ষিতে পুলিশ অনুরাগ ক্যাশপকে থানায় ডেকে পাঠিয়েছিল। বৃহস্পতিবার সকাল ১০ টেয় ভার্সোভা থানায় পৌঁছেছিলেন। তবে থানায় পৌঁছানোর পর অনুরাগ কাশ্যপকে নিয়ে নতুন বিতর্ক তৈরি হয়েছে।

আসলে অনুরাগ কাশ্যপ কিছু কাগজপত্র নিয়ে থানায় হাজির হয়েছিলেন। কাগজের বান্ডিল অনুরাগ ক্যাশপের হাতে দেখা যাওয়ার পর এক নতুন চর্চা সোশ্যাল মিডিয়ায় হতে শুরু হয়েছে। ফ্লিম নির্মাতা অনুরাগ ক্যাশপের একটা পুরানো টুইট ভাইরাল হয়েছে। যেখানে উনি কাজগ না দেখানোর কথা বলেছিলেন।

https://platform.twitter.com/widgets.js

আসলে কয়েকমাস আগেই CAA NRC এর বিরোধিতা করে কিছু বুদ্ধিজীবী, অভিনেতা অভিনেত্রী ও ফ্লিম নির্মাতা এক স্লোগান তুলেছিলেন। শ্লোগানের একটা অংশ ছিল কাগজ আমরা দেখাবো না। পশ্চিমবঙ্গের বেশকিছু বুদ্ধিজীবী, অভিনেতা অভিনেত্রীও এই শ্লোগানের সুরে সুর মিলয়েছিলেন।

https://platform.twitter.com/widgets.js

ওই সময় সোশ্যাল মিডিয়াতেও কাগজ আমরা দেখাবো না, এই উক্তি বেশ ভাইরাল হয়ে পড়েছিল। টুইটারেও শ্লোগানটিকে ট্রেন্ডিং করানো হয়েছিল। অনুরাগ কাশ্যপও টুইট করে লিখেছিলেন কাগজ আমরা দেখাবো না। এখন সোশ্যাল মিডিয়া ব্যাবহারকারীরা অনুরাগ কাশ্যপের পুরানো টুইটকে নিয়ে হাসি ঠাট্টা করতে শুরু করেছে। কেউ অনুরাগের হাতে থাকা কাগজের বান্ডিলকে সিনেমার স্ক্রিপ্ট বলেছেন আবার কেউ অনুরাগকে মিথ্যাবাদি বলেছেন,কারণ উনি কাগজ দেখাবেন না বলেও কাগজ নিয়ে থানায় গেছেন।