Press "Enter" to skip to content

কাঠুয়া ঘটনাকে কেন্দ্র করে পুরো বিশ্বে কিভাবে ভারত বিরোধী প্রচার শুরু হয়েছে জানলে চমকে যাবেন।

কাঠুয়া ঘটনাকে কেন্দ্র করে উত্তর থেকে দক্ষিণ, পূর্ব থেকে পশ্চিম সব জায়গাতেই চর্চা তুঙ্গে। ভারতের তথাকথিত বুদ্ধিজীবী, কিছু বিক্রিত নিউজ মিডিয়া এবং বলিউড সমাজ এই বিষয়টিকে নেতৃত্ব দিচ্ছে।কিন্তু প্রশ্ন উঠছে যে এরা সত্যি কি আসিফাকে ন্যায় দিতে চাই? মহিলাদের প্রতি এনারা খুবই সজাগ? নাকি ভেতরে অন্য কোনো ব্যাপার আছে?

আপনাদের এই বিষয়ে আমরা যে তথ্য জানাবো তা জানার পর আপনিও শিউরে উঠবেন।
আসলে কাঠুয়া ঘটনাকে কেন্দ্র করে পুরো বিশ্বে ভারতবিরোধী প্রচার পুরোদমে শুরু হয়েগেছে। আর এই কাজে পাকিস্তান খুব সক্রিয় ভাবে কাজ করছে। আরব এমন একটা দেশ যা মুসলিম প্রধান হলেও ধীরে ধীরে তারা ভারতের সমর্থনে এবং পাকিস্তানের বিরুদ্ধে এসেছে। সেখানেও কাঠুয়া ঘটনাকে কেন্দ্র করে ভারতবিরোধী প্রচার শুরু হয়ে গেছে। আর এর সাথে পাকিস্থান সমর্থক বলিউড ভালোরকম ভাবে যুক্ত রয়েছে বলে অভিযোগ অনেকের। ভারত বিরোধী এজেন্ডা চালানোর জন্য বিদেশে ভারতবিরোধী টি- শার্ট জনগণের মধ্যে ফ্রিতে বিলানো হচ্ছে।
এই ছবি আলী ফাইজল নামক এক ব্যাক্তি টুইটারতে পোস্ট করছে।

https://twitter.com/alifazal9/status/985873489440714752?s=19

এই আলী ফাইজল এক টিভি সিরিয়ালে কাজ করে। ভারত বিরোধী একটা টি-শার্ট এর ছবি পোস্ট করে আলী ফাইজল লিখেছে, ‘দেখুন আমরা আমাদের লক্ষ পূরণে সফল হয়েছি।’ টি-শার্ট এ লেখা রয়েছে মহিলাদের ভারত ভ্রমণে পাঠানোর আগে সতর্ক হন।

আলী ফাইজল লিখেছে, ‘আমরা সফল হয়েছি’। এই বক্তব্য থেকে পরিস্কার হয়ে যাচ্ছে যে এরা কাঠুয়ার মেয়েটির জন্য আওয়াজ তুলছেন না ভারতবিরোধী চক্রান্ত চালাবার জন্য আওয়াজ উঠাচ্ছেন।

শুধু এই নয় সম্প্রতি একটা ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে ,পাকিস্থানের জঙ্গি সংগঠনের মাহমদ জইসি এই ঘটনাকে কেন্দ্র করে জঙ্গিদের মনে ভারতের প্রতি ও ভারতের হিন্দুদের প্রতি বিষ ঢুকিয়ে দিচ্ছে।

উপরের ছবিগুলি দেখলেই বুঝতে পারবেন কিভাবে এই ঘটনাটিকে যে অনেকেই ভারত বিরোধী ও হিন্দু বিরোধী কার্যকলাপের জন্য ব্যবহার করছে এ নিয়ে কোনো সন্দেহ নেই।

আসলে যারা কাঠুয়ার ঘটনাটিকে নিয়ে এইসব পোস্ট করছে তাদের অনেকেরই উদ্দেশ্য হিন্দু বিরোধী প্রচার চালানো।আরো এমন কিছু ফটো সোশ্যাল মিডিয়ায় চালানো হচ্ছে যা দেওয়া সম্ভব নয়। এরা কখনোই নিরীহ মেয়েটির জন্য সুবিচার চাইছে না তাদের একটাই ইস্যু সেটা হলো হিন্দু বিরোধিতা এবং বিশ্বে ভারতের মান মর্যাদার ক্ষতি করা।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.