Press "Enter" to skip to content

কাঠুয়া মামলায় গোপন ভিডিও ফাঁস করার পর জী নিউজ এমন তথ্য ফাঁস করলো যা আবার দেশকে চমকে দেবে।

কাঠুয়া ঘটনাকে কেন্দ্র করে কয়েকদিন আগেই দেশজুড়ে প্রতিবাদের ঝড় উঠেছিল। কিছু বিক্রিত মিডিয়া আসিফার নাম প্রকাশ করে ও তার ধর্ম প্রকাশ করে বিষয়টিকে সাম্প্রদায়িক করেছিল। এমনকি বলিউডের কিছু নাটকবাজ অভিনেতা ও অভিনেত্রী রাস্তায় নেমে সেলফি তুলে সোশ্যাল মিডিয়ায় ছাড়ছিল কিনা তারা আসিফার জন্য ন্যায় চাইতে পথে নেমেছে। যদিও আসল সত্য এই যে তারা শুধুমাত্র নিজেদের পাবলিসিটির জন্য বিষয়টিকে নিজেদের এজেন্ডা বানিয়েছিল।

আসিফা ন্যায় পাক এটা পুরো ভারতবর্ষের মানুষ চাই, কিন্তু তার সাথে সাথে আমাদের এটাও খেয়াল রাখা উচিত যে এতে যেন কোনো নির্দোষীর শাস্তি না হয়ে যায়।

সম্প্রতি জী নিউজের টীম কাঠুয়া ঘটনাকে কেন্দ্র করে বেশকিছু ভিডিও ফাঁস করেছে যা প্রমান করে ক্রাইম ব্রাঞ্চে ঘটনাকে নিজেদের মতো সাজিয়ে জনগণের সামনে পেশ করছে। তবে গতকাল জী নিউজ আরও এমন কিছু প্রমাণ ও সাক্ষী বের করেছে যা দেখার পর আপনিও নিশ্চিত হবেন যে কাঠুয়া ঘটনাকে কেন্দ্র করে একজন নির্দোষ হিন্দু যুবকে মিথ্যা মামলায় ফাঁসানোর চেষ্টা চলছে। দেখুন জীনিউজের ভিডিও-

আপনাদের জানিয়ে দি জী নিউজ এর টীম ক্রাইম ব্রাঞ্চের সদস্যদের সাথে কথা বলতে চাইলে তারা নানা বাহানার মাধ্যমে এড়িয়ে যান। শুধু এই নয়, এই পর্দাফাঁসের পর থেকে মেহবুবা মুফতির সরকার জম্মু-কাশ্মীরের বিভিন্ন জায়গায় জী নিউজ বন্ধ করেদিয়েছে যাতে মানুষ সত্য না জানতে পারে।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *