Press "Enter" to skip to content

কান্ডজ্ঞানহীন মন্তব্য রাহুলের!! কোকাকোলার প্রতিষ্ঠাতা আমেরিকার রাস্তায় শরবত বেচতেন বলে সমালোচনার মুখে কংগ্রেস সভাপতি।

কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী যিনি ের নির্বাচনের পর থেকে দেশের জনগণের কাছে নিখোঁজ ছিলেন তিনি আবার দেশে ফিরে এসেছেন। আপনাদের জানিয়ে রাখি, কর্নাটকে প্রচারের সময় রাহুল গান্ধী বলেছিলেন যে তিনি এই নির্বাচনের পর মানস সরোবর যাবেন ভগবান শিবের দর্শন করতে। কিন্তু মানস সরোবর তো দূর রাহুল গান্ধীকে নির্বাচনের পড়ে থেকেই ভারতেই দেখা যায়নি। তবে এখন রাহুল গান্ধী ফিরে এসেছেন এবং আবার প্রচারে নেমে পড়েছেন।

কিন্তু প্রচার শুরু করতে না করতেই আবারও সাধারণ মানুষের ট্রল এর মুখে রাহুল গান্ধী। প্রচারে নেমে পুত্র এমন কান্ডজ্ঞানহীন কথা বলে ফেলেছেন যা জানার পর আপনিও হাসবেন। আসলে রাহুল গান্ধী দিল্লির তালকাতরা এ বক্তিতা দিয়ে গিয়ে রাহুল বলেন, “যে ব্যাক্তি কোকাকোলা কোম্পানির প্রতিষ্ঠাতা তিনি আগে আমেরিকায় রাস্তায়   সিকাঞ্জি(জল ও চিনির মিশ্রণ) অর্থাৎ শরবত বেচতেন। এই কথা সোশ্যাল মিডিয়ায় আসার সাথে সাথে ভাইরাল হয়ে পড়ে কারণ রাহুল গান্ধীর কথার সাথে ্তবের কোনো মিল নেই।

জানিয়ে রাখি কোকাকোলা কোম্পানির প্রতিষ্ঠাতা ডঃ জন পেম্বারটন একজন ফার্মাসিস্ট ছিলেন যিনি এই কোকাকোলা আবিষ্কার করে কোম্পানি খুলেছিলেন। রাহুল গান্ধী আরো বলেন যে ভারতের এইরকম কোনো ব্যাক্তি নেই যিনি এইভাবে ছোট জায়গা থেকে বড়ো জায়গায় পৌঁছেছে। যদিও ভারতের প্রতিভাবান ব্যাক্তির যে অভাব নেই, বিদেশ গিয়ে সেটা হয়তো ভুলে গেছিলেন রাহুল গান্ধী।[sg_popup id=”1″ event=”onload”][/sg_popup]

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.