Press "Enter" to skip to content

কাশ্মীরে ইজরায়েল বিরোধী স্লোগান আর নিজেদের ফিলিস্তিনি বলে দাবি করা ২১ জনকে গ্রেফতার করল পুলিশ


শ্রীনগরঃ ইজরায়েল আর প্যালেস্তাইনের মধ্যে চলা যুদ্ধের সু নিয়ে কিছু কট্টরপন্থী সংগঠন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জম্মু কাশ্মীরে অশান্তি ছড়ানোর চেষ্টা চালাচ্ছে। এই বিষয়ে জম্মু কাশ্মীর পুলিশ ইজরায়েল-প্যালেস্তাইনের সংঘর্ষের সঙ্গে যুক্ত সংবেদনশীল কন্টেন্ট পোস্ট করে উপত্যকায় শান্তি ভঙ্গ করার চেষ্টা করলে কড়া পদক্ষেপ নেওয়া হুঁশিয়ারি দিয়েছে।

জম্মু কাশ্মীর পুলিশের হুঁশিয়ারির পরেও কিছু কট্টরপন্থী ইজরায়েল-প্যালেস্তাইনের নামে উপত্যকায় অশান্তি ছড়ানোর চেষ্টায় আছে। ইজরায়েলের বিরুদ্ধে আর বিক্ষোভ প্রদর্শন করার শ্রীনগর থেকে ২০ আর শোপিয়ান থেকে ১ জনকে করেছে পুলিশ।

https://platform.twitter.com/widgets.js

কাশ্মীরের রাস্তায় কয়েকজন ‘We Are Palestine” এর গ্র্যাফিটি বানাচ্ছিল। সেখানে প্যালেস্তাইনের ঝাণ্ডার জন্য একজন মহিলা কাঁদছে আঁকা হয়েছিল। এরপর শ্রীনগর পুলিশ ২০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে তাঁদের গ্রেফতার করে।

শনিবার একটি প্রেস বিজ্ঞপ্তি জারি করে জম্মু কাশ্মীর পুলিশ জানায়, তাঁদের উপর কড়া নজর রাখা হচ্ছে যারা উপত্যকায় অশান্তি ছড়ানোর চেষ্টা চালাচ্ছে। এঁরা প্যালেস্তাইনের দুর্ভাগ্যজনক পরিস্থিতি ফায়দা নিয়ে উপত্যকার শান্তি ভঙ্গ করার চেষ্টা করছে।

https://platform.twitter.com/widgets.js