Press "Enter" to skip to content

কাশ্মীরে এই মহিলাদের নিয়ে বেরিয়ে এলো অবাক করার মতো রিপার্ট।

কাশ্মীরের অবস্থা নিয়ন্ত্রণের জন্য মোদী সরকার একের পর এক পদক্ষেপ নিয়ে চলেছে। যার জন্য মোদী সরকার পিডিপি থেকে সমর্থন তুলে নিয়েছে। বর্তমানে জম্মুকাশ্মীরে রাজ্যপাল শাসন জারি করা হয়েছে যার জন্য সেনা সম্পূর্ণ খোলা হাতে কাজ করতে পারছে। কারণ এখন পাথরবাজ ও আতঙ্কবাদীদের বাঁচানোর জন্য মেহবুবামুফতির সরকার আর নেই। খবর পাওয়া পাচ্ছে আতঙ্কবাদ সমর্থনকারী ও পাথরবাজদের অবস্থা শোচনীয় হয়ে পড়েছে কারণ কোনো অবস্থাতেই তারা আর সেনার উপর আক্রমণ করতে পারছে না।

এর মধ্যেই ভারতের গোয়েন্দা সংস্থা সরাষ্ট্রমন্ত্রণালয়কে এমন রিপোর্ট পাঠিয়েছে যা অবাক করার মতো। আসলে কাশ্মীরের যুবকদের উত্তেজিত করার জন্য বিচ্ছিনবাদী নেতারা এবং আতঙ্কবাদীরা ভারতবিরোধী ভাষণ তো দিতেনই কিন্তু এবার এই ক্ষেত্রে মহিলাদের ব্যবহারেরও কথা উঠে আসছে। সূত্রের খবর, গোয়েন্দা সংস্থা কাশ্মীর ঘাঁটিতে এমন গ্রুপের সন্ধান পেয়েছে যা মহিলাদের।এই সংগঠন isis এর যুক্ত বলে জানিয়েছে গোয়েন্দা সংস্থা। এই মহিলা সংগঠনগুলি কাশ্মীরে isis এর বিচারধারা ও চিন্তাভাবনা মানুষের মধ্যে ঢুকিয়ে দিচ্ছে। জানা গেছে ‘দৌলত-উল-ইসলাম’ নামে সংস্থা খুবই সক্রিয়ভাবে কাশ্মীরে কট্টরপন্থার প্রচার করছে যা মহিলাচলিত আতঙ্কবাদী গ্রুপ।

এই বছর ফেব্রুয়ারি মাসে অনন্তনাগে এক আতঙ্কির মৃত্যুর পর কিছু মহিলা ওই আতঙ্কবাদীর বাড়ি গিয়ে উত্তেজনামূলক ভাষণ দিতে দেখা গেছে। আপনাদের জানিয়ে দি সরাষ্ট্রমন্ত্রণালয় এই বিষয়টি খুবই গম্ভীরভাবে পর্যালোচনা করেছে এবং গোপনভাবে এই বিষয়ের উপর কাজ শুরু করেছে।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.