Press "Enter" to skip to content

কাশ্মীরে স্কুল তৈরির জন্য ১ কোটি টাকা দান করলেন অক্ষয় কুমার! টুইট করে জানাল BSF কর্তৃপক্ষ

খিলাডি কুমার ওরফে অক্ষয় কুমার এমন কিছু না কিছু করে থাকেন যাতে দেশজুড়ে উনার প্রশংসা হতেই থাকে। নিজের সিনেমার পাশাপাশি সামাজিক কাজের জন্য অভিনেতা চর্চায় থাকেন। বিশেষ করে ও সুরক্ষা জওয়ানদের ইস্যুতে অক্ষয় কুমারকে কাজ করে দৃষ্টান্ত প্রস্তুত করতে দেখা যায়।

বলিউড সুপারস্টার অক্ষয় কুমার ে স্কুল নির্মানের জন্য ১ দান করেছেন। এই টাকা দানের জন্য সম্প্রতি অভিনেতা বিএসএফ জওয়ানদের সাথে সাক্ষাত করেছিলেন। যে স্কুলের জন্য অক্ষয় কুমার দান করেছেন মঙ্গলবার দিন ওই স্কুলের ভিত্তিপস্তর রাখা হয়েছে। স্কুলের জন্য প্রয়োজনীয় অর্থ অক্ষয় কুমার BSF কর্তৃপক্ষের হাতে তুলে দিয়েছেন।

BSF কর্তৃপক্ষ টুইটারে নিজেদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে পোস্ট করে বিষয়টি জানিয়েছেন। স্কুলের নাম অভিনেতা অক্ষয় কুমারের স্বর্গীয় পিতা হরিরাম ভাটিয়ার নামে রাখা হয়েছে বলে জানা গেছে। স্কুলের পুরো নাম রাখা হয়েছে, হরিরাম ভাটিয়া এডুকেশন ব্লক গভর্মেন্ট মিডিল স্কুল নীরু। স্কুলটি কাশ্মীরের নীরু গ্রামে অবস্থিত।

অক্ষয় কুমার নীরু গ্রামে গিয়ে জওয়ানদের সাথে সাক্ষাত করেছিলেন। যারপর তিনিও সোশ্যাল মিডিয়ায় বেশকিছু ছবি শেয়ার করেছিলেন। অক্ষয় কুমার লিখেছিলেন, আমি এখানে এসে খুবই বিনম্রতার অভিজ্ঞতা অর্জন করি। দেশের সীমার রক্ষকদের সাথে দেখা করে আমার মনের মধ্যে শ্রদ্ধাভাব ছাড়া অন্যকিছু আসে না।