Press "Enter" to skip to content

কুস্তির ময়দান ছেড়ে রাজনীতিতে, বিজেপিতে যোগ দিলেন দ্য গ্রেট খালি

[ad_1]

নয়া দিল্লিঃ রেসলার দ্য গ্রেট খালি (The Great Khali) আজ ভারতীয় জনতা পার্টিতে যোগ দিয়েছেন। WWE রেসলার খালিকে আজ দিল্লিতে বিজেপির সদস্যপদ দেওয়া হয়। খালি হিমাচল প্রদেশের বাসিন্দা। তার আসল নাম দলীপ সিং রানা (Dalip Singh Rana)। বিজেপিতে যোগ দেওয়ার পর খালি প্রধানমন্ত্রী মোদীর প্রশংসা করেছেন।

দ্য গ্রেট খালি বলেছেন যে, বিজেপিতে যোগ দিয়ে তিনি ভাল অনুভব করছেন। তিনি বলেন, এমন কোনো দেশ নেই যেখানে আমি কুস্তি করিনি। আমি যদি অর্থ উপার্জন করতেই চাইতাম, তবে আমি আমেরিকাতেই থাকতাম। কিন্তু দেশের প্রতি ভালোবাসা আছে বলেই ভারতে এসেছি। আমি দেখেছি মোদী রূপে দেশ সঠিক প্রধানমন্ত্রী পেয়েছে। তখনই আমি ভাবি কাঁধে কাঁধ মিলিয়ে দেশকে এগিয়ে নিতে অবদান রাখবো। খালি বলেন যে, তিনি প্রধানমন্ত্রী মোদী এবং বিজেপির আদর্শ দ্বারা প্রভাবিত।

https://platform.twitter.com/widgets.js

আপনাদের বলে দিই যে, পাঁচটি রাজ্যে চলমান বিধানসভা নির্বাচনের মধ্যে দ্য গ্রেট খালির বিজেপি যোগ গেরুয়া শিবিরের জন্য লাভবান হতে পারে। গত বছর সমাজবাদী পার্টির সভাপতি অখিলেশ যাদবের সঙ্গেও দেখা করেছিলেন খালি। এরপর অখিলেশ ও তাঁর মধ্যে কী নিয়ে কথা হয়েছিল তা জানা না গেলেও তাঁর এসপি-তে যাওয়া নিয়ে জল্পনা চলছিল।

7 ফুট 1 ইঞ্চি লম্বা দ্য গ্রেট খালি চলচ্চিত্রের পাশাপাশি WWE তেও কাজ করেছেন। তিনি টিভি শো বিগ বস-এ প্রতিযোগী হিসেবেও এসেছিলেন। WWE-তে যাওয়ার আগে খালি পাঞ্জাব পুলিশে ASI পদে ছিলেন।

[ad_2]