Press "Enter" to skip to content

কেউ সমর্থন করছে না, হা-হুতাশ সঞ্জয় রাউতের! আক্রমণ করলেন অক্ষয় কুমারের উপরেও

মুম্বাইঃ শিবসেনার () সাংসদ তথা মুখপাত্র () বলিউড অভিনেত্রী ের () সাথে চলা বাকযুদ্ধে এবার অক্ষয় কুমারকে (Akshay Kumar) টেনে আনলেন। শিবসেনার মুখপত্র সামনার সম্পাদকীয় কলমে সঞ্জয় রাউত অক্ষয় কুমারকে তীব্র আক্রমণ করেছেন। উনি অভিযোগ করেছেন যে, কঙ্গনা মুম্বাইয়ের অপমান করেছেন, আর অক্ষয় কুমারের মতো অভিনেতারা এখনো পর্যন্ত এই শহরের সমর্থনে কোন কথা বলেন নি।

সঞ্জয় রাউত বলেন, যখন মুম্বাইয়ের অপমান হয়, তখন সব ঘাড় গুঁজে বসে যায়। জানিয়ে দিই, কিছুদিন আগে কঙ্গনা রানাওয়াত মুম্বাইয়ের তুলনা পাক অধিকৃত কাশ্মীরের সাথে করেছিলেন। আর এরপর মহারাষ্ট্রের রাজনীতিতে তুমুল তোলপাড় হয়। কঙ্গনার বিরুদ্ধে পদক্ষেপ নিয়ে মহারাষ্ট্র সরকারের অধীনে থাকা BMC কঙ্গনার অফিসে বুলডোজার চালায়। এমনকি কঙ্গনার বাড়ি ভাঙারও প্রস্তুতি নিয়েছে BMC।

সামনায় সঞ্জয় রাউত লেখেন, একজন অভিনেত্রী মুম্বাইয়ে বসে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীকে তুই তোকারি করছেন। চ্যালেঞ্জ জানাচ্ছেন, আর এই নিয়ে মহারাষ্ট্রের জনতা কোন প্রতিক্রিয়া দিচ্ছে না। এটা কেমন একতরফা আজাদি? উনি আরও লেখেন, ‘কম পক্ষে অর্ধেক সিনেমা জগত মুম্বাইয়ের এই অপমানের বিরোধিতা করা উচিৎ।

উনি লেখেন, কঙ্গনার কথা গোটা সিনেমা ইন্ডাস্ট্রির কথা হতে পারে না, এরকম হওয়া উচিৎ না। অক্ষয় কুমারের মতো বড় অভিনেতাদের সামনে আসা উচিৎ ছিল। মুম্বাই ওনাকে অনেক কিছু দিয়েছে। মুম্বাই সবাইকে দেয়, কিন্তু কেউ মুম্বাইয়ের কৃতজ্ঞতা স্বীকার করতে চায় না। সব বড়লোকদের বাড়ি-ঘড় মুম্বাইয়ে। কিন্তু মুম্বাইয়ের অপমান হলে, সবাই ঘাড় গুঁজে বসে থাকেন।