Press "Enter" to skip to content

কেজরীবালের শপথ গ্রহণের পর অসুস্থ হয়ে পড়লেন মা গীতা দেবী! তড়িঘড়ি নিয়ে যাওয়া হল হাসপাতালে

আম আদমি পার্টির () সংযোজক তথা দিল্লীর মুখ্যমন্ত্রী ের () মা () রবিবার রামলীলা ময়দানে বেহুঁশ হয়ে পড়েন। , ের সাথেই শপথ গ্রহণ অনুষ্ঠানে অংশ নিতে রামলীলা ময়দানে গেছিলেন। গীতা দেবীকে রামলীলা ময়দানের পাশে এলএনজেপি হাসপাতালে (LNJP Hospital) ভর্তি করানো হয়েছিল। শোনা যাচ্ছে যে, দুই ঘণ্টারও বেশি সময় হাসপাতালে ছিলেন গীতা দেবী। সেই সময় ডাক্তারের একটি টিম ওনার চিকিৎসা করে। এরপর ে মাকে হাসপাতাল থেকে ছাড়া হয়। শোনা যাচ্ছে যে, রামলীলা ময়দানে গরম আর প্রখর রোদের কারণে গীতা দেবী বেহুঁশ হয়ে পড়েছিলেন।

LNJP হাসপাতালের সুত্র অনুযায়ী, অরবিন্দ কেজরীবালের মাকে সিটি স্ক্যান থেকে শুরু করে সমস্ত রকম টেস্ট করার পরেই হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয়। LNJP হাসপাতালের বরিষ্ঠ ডাক্তারের তত্বাবধানেই ওনার চিকিৎসা চলে। চিকিৎসা চলাকালীন অরবিন্দ কেজরীবালের স্ত্রী এবং পরিবারের কিছু বন্ধুরা হাসপাতালে উপস্থিত ছিলেন।

আপনাদের জানিয়ে দিই, এই নিয়ে তৃতীয়বার অরবিন্দ কেজরীবাল দিল্লীর মুখ্যমন্ত্রী পদে শপথ নেন। শপথ গ্রহণের সময় ছেলে অরবিন্দ কেজরীবালকে আশীর্বাদ দেওয়ার জন্য ওনার মা গীতা দেবী সেখানে পৌঁছেছিলেন।

কেজরীবালের মা গীতা দেবী একজ গৃহবধু। হরিয়ানার হিসারে জন্ম অরবিন্দ কেজরীনালের বাবাও ইঞ্জিনিয়ার ছিলেন। কেজরীবালের পুরো পরিবার একসাথে থাকত। আটই ফেব্রুয়ারি ভোটিং এর দিনে কেজরীবাল নিজের পরিবারের সাথে ছবিও শেয়ার করেছিলেন। আরেকদিকে, অরবিন্দ আর সুনিতা কেজরীবালের দুই সন্তান আছে, তাঁদের মধ্যে একজন পুত্র সন্তান আর একজন কন্যা সন্তান।