Press "Enter" to skip to content

কেন্দ্রের সেন্ট্রাল ভিস্তা প্রকল্পে কোনও মসজিদের ক্ষতি হলে দেখে নেওয়ার হুমকি AAP বিধায়কের

নয়া দিল্লীঃকেন্দ্র (Central Government) যখন থেকে সেন্ট্রাল ভিস্তা (Central Vista) প্রোজেক্টের নির্মাণ প্রস্তাব এনেছে, তখন থেকেই এই প্রকল্প নিয়ে পরিবেশবীদ, বুদ্ধিজীবী, রাজনৈতিক দলগুলো বিরোধিতা করে চলেছে। আর এবার সেন্ট্রাল ভিস্তা প্রোজেক্ট নিয়ে আম আদমি পার্টির (Aam Aadmi Party) বিধায়ক অমানতুল্লাহ খান (Amanatullah Khan) বড় বয়ান দিয়েছেন। তিনি একটি টুইট করে কেন্দ্র সরকারকে হুঁশিয়ারি দিয়েছেন।

https://platform.twitter.com/widgets.js

দিল্লী ওয়াকফ বোর্ডের সভাপতি তথা আম আদমি পার্টির বিধায়ক অমানতুল্লাহ খান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে একটি চিঠি লিখে জানিয়েছেন যে, এই প্রোজেক্টের জন্য কোনও ের যেন ক্ষতি না হয়। দিল্লীর ওখলা থেকে আম আদমি পার্টির বিধায়ক চিঠিতে লিখেছেন যে, সোশ্যাল মিডিয়ায় আশঙ্কা ছড়িয়েছে যে এই প্রোজেক্টের জন্য কয়েকটি মসজিদের ক্ষতি হতে পারে।

https://platform.twitter.com/widgets.js

অমানতুল্লাহ খান টুইট করে লেখেন, ‘সেন্ট্রাল ভিস্তা প্রোজেক্টের কারণে মানসিং রোডের জাবতা গঞ্জ মসজিদ, উপরাষ্ট্রপতি আবাসের মসজিদ আর কৃষি ভবনের মসজিদের ক্ষতি হতে পারে। এই বিষয়ে আমি প্রধানমন্ত্রী কার্যালয় আর হরদীপ সিংহের সঙ্গে আলোচনা করব। কোনও পরিস্থিতিতেই মসজিদের ক্ষতি বরদাস্ত করা হবে না।”