Press "Enter" to skip to content

কোনও ফিল্মস্টার নয়, এবার বিজেপির কর্মীদেরই করা হবে প্রার্থী, বড় বয়ান দিলীপ ঘোষের


কলকাতাঃ রোজই প্রাতঃভ্রমণে বের হন প্রাক্তন রাজ্য সভাপতি তথা বর্তমান সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। এদিনও তিনি ইকো পার্কে প্রাতঃভ্রমণে যান। আর সেখানে গিয়ে আগামী পুরসভার নির্বাচন নিয়ে সাংবাদিকদের সামনে নিজের মত প্রকাশ করেন তিনি।

পুরসভা ভোটের দিনক্ষণ ঠিক হয়ে গিয়েছে, বিজেপি কাকে প্রার্থী করবে, সেই নিয়ে রাজনৈতিক মহলে চলছে জল্পনা। আর সেই প্রার্থী তালিকা কবে প্রকাশ পাবে, এবং কাদের প্রার্থী করা হবে, সেই নিয়ে দিলীপ ঘোষকে প্রশ্ন করা হলে তিনি বলেন, সময়ের মধ্যেই সবকিছু হয়ে যাবে। তিনি জানান, প্রার্থী তালিকা তৈরি করার কাজ চলছে। দলের অনেক কমিটি রয়েছে, তাঁরা বিষয়টি দেখছে।

এবারের পুরভোটে গতবারের ের মতো কোনও চমক বা তারকা প্রার্থী থাকবেন কী না? সেই প্রশ্নের উত্তরে দিলীপ ঘোষ বলেন, পুরভোটের নির্বাচনে কোনও ফিল্মস্টার থাকবেন না। তাঁরা বড় নির্বাচনে লড়েন। পুরভোটে বিজেপির কর্মীরাই লড়বেন।

উল্লেখ্য, আগামী ১৯ ডিসেম্বর কলকাতা ও হাওড়াতে পুরসভার নির্বাচন হতে পারে। নবান্নও ওই তারিখে নির্বাচন করানো নিয়ে সায় দিয়েছে। তবে, বিজেপি শুধুমাত্র দুটি পুরসভাতেই কেন নির্বাচন হবে, তা নিয়ে প্রশ্ন তুলে আদালতের দ্বারস্থ হয়েছে। আদালত যদি বাধা না দেয়, তাহলে ওই তারিখেই কলকাতা ও পুরসভার নির্বাচন হওয়ার সম্ভাবনা প্রবল। আর সেই নির্বাচন নিয়েই ঘুঁটি সাজাচ্ছে শাসক- দুই পক্ষ।