Press "Enter" to skip to content

ক্যামেরার সামনে অভিনয় করতে গিয়ে ধরা পড়ে গেলেন রাহুল গান্ধী! ভাইরাল হল হাথরসের ভিডিও

সম্প্রতি ের হাথরসে যে কান্ড ঘটেছে তা নিয়ে দেশে রাজনীতি প্রবল হয়ে উঠেছে। বিরোধিরা ঘটনাটিকে নিজেদের রাজনীতি গরম করার জন্য ব্যাবহার করতে শুরু করেছে। এমনকিছু নেতা নেত্রীকে প্রতিবাদে মুখর হতে দেখা যাচ্ছে যারা নিজেদের রাজ্যে ঘটা এমন ঘটনা নিয়ে একেবারে চুপ থাকে। রাজনৈতিক ফায়দা তুলতে কিছু নেতা নেত্রী মিছিল বের করে নিছক ভণ্ডামি শুরু করেছে, কিছুজন আবার হাথরসে গিয়ে জাত পাতের রাজনীতিকে উস্কানি দেওয়ার চেষ্টায় মেতেছেন।

কয়েকদিন আগেই রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধী কংগ্রেসকর্মীদের ভিড় নিয়ে হাথরসের উদ্যেশে রওনা হয়েছিল। তবে পুলিশ হাথরস প্রবেশের আগে রাহুল ও প্রিয়াঙ্কাকে আটকে দেয়। পুলিশের সাথে ধাক্কা ধাক্কি করতে গিয়ে রাহুল গান্ধী পড়ে যান। যারপর কংগ্রেস উত্তরপ্রদেশ পুলিশের উপর অভিযোগ তোলে যে পুলিশ ধাক্কা দিয়ে রাহুল গান্ধীকে ফেলে দিয়েছে। তবে এখন রাহুল গান্ধীর পড়ে যাওয়া নিয়ে নতুন রিপোর্ট সামনে আসছে।

https://platform.twitter.com/widgets.js

এক সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে রাহুল গান্ধীকে বলতে দেখা যাচ্ছে- দাদা ক্যামেরা এদিকে আনুন। বলা হচ্ছে রাহুল গান্ধী হাথরসে যাওয়ার পথে যেটা করেছেন সেটা পুরোপুরি সাজানো। রাহুল গান্ধী পুরোটাই ক্যামেরার সামনে অভিনয় করেছেন বলে অভিযোগ উঠেছে। শুধু এই নয়, পুলিশের ধাক্কাতে রাহুল গান্ধী পড়ে গেছেন এই তথ্যকেও অস্বীকার করছে নেটিজনরা।

https://platform.twitter.com/widgets.js

রাহুল গান্ধী ইচ্ছে করেই মাটিতে পড়ে ছিলেন বলে দাবি করা হচ্ছে। তরফ থেকেও রাহুল গান্ধীর পড়ে যাওয়াকে অভিনয় বলে দাবি করা হয়েছে। প্রীতি গান্ধী বলেছেন, রাহুল গান্ধী অভিনয়ের দিক থেকে কিংবদন্তি। এক ভিডিও শেয়ার করে প্রীতি গান্ধী লিখেছেন, রাহুল গান্ধী অভিনয়ে সকলকে হারিয়ে দিয়েছেন।