Press "Enter" to skip to content

ক্ষমতা থাকলে বীরভূমের বাইরে এসে রাজনীতি করুক অনুব্রত, সরাসরি চ্যালেঞ্জ দিলীপ ঘোষের


কলকাতাঃ দুজনাই প্রভাবশালী, আর দুজনাই নিজেদের করা মন্তব্যের জন্য সর্বদাই শিরোনামে থাকেন। প্রথম জন হলেন বিজেপির সর্বভারতীয় সহসভাপতি দিলীপ ঘোষ। এবং দ্বিতীয় জন হলেন বীরভূম জেলার কংগ্রেসের সভাপতি অনুব্রত মণ্ডল ওরফে কেষ্ট। বঙ্গ বরাবরই এই দুজনার বাক্যবাণ নিয়ে তোলপাড় থাকে।

কখনও পুলিশকে বোমা মারা বা সেনা বাহিনীকে গুঁড় বাতাসা খাওয়ানোর নিদান। আবার কখনও গরুর দুধে সোনা বা রগড়ে দেওয়া মন্তব্য। বঙ্গ রাজনীতিতে এনারা এমন এমন মন্তব্য করে যেমন শিরোনামে উঠে এসেছেন, তেমনই আবার সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হয়েছেন। তবে দুজনাই কখনও তাঁদের মন্তব্য থেকে পিছু হটেন নি।

আবার দুজন, দুজনকেই অনেক সময় কটাক্ষ বা আক্রমণ করে এসেছেন। আর এবার দিলীপ ঘোষ সরাসরি অনুব্রত মণ্ডলকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন। তিনি বীরভূমের সুপারম্যানকে উদ্দেশ্য করে বলেন, ‘সাহস থাকলে উনি বীরভূমের বাইরে এসে রাজনীতি করুক।” দিলীপবাবু বলেন, ‘অনুব্রত মণ্ডলের মতো চোর, ডাকাত আর নিয়ে আমি রাজনীতি করিনা। আমি ওঁর বিরুদ্ধে লড়াই করে ওঁর গড়ে গিয়ে চমকে দিয়ে আসি”

বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, ‘অনুব্রত মণ্ডলের হিম্মত থাকলে বীরভূমের বাইরে এসে রাজনীতি করুক। ওনার সামনে এসপি, ডিএম বসে থাকেন। বাংলায় ক্ষমতায় আছেন বলেই উনি প্রভাবশালী, ক্ষমতা না থাকলে উনি এই দাপট দেখাতে পারবেন তো? আজ যেই ডিএম, এসপিদের নিয়ে বসে থাকেন, তাঁরাই ওনাকে দড়ি বেঁধে জেলে পুড়বে। উনি ক্ষমতার দম্ভে সবকিছু করেন।”