Press "Enter" to skip to content

খবর ভালো নয়! বিপিন রাওয়াতের হেলিকপ্টারে সওয়ায় ১৪ জনের মধ্যে ১৩ জনই মৃত

[ad_1]

নয়া দিল্লিঃ তামিলনাড়ুর নীলগিরি জেলার কুন্নুরে বুধবার বড়সড় এক দুর্ঘটনা ঘটে গেল। ভারতীয় বায়ুসেনার একটি হেলিকপ্টার ভেঙে পড়ে (Indian Air Force Helicopter Crashes) সেখানে। ওই হেলিকপ্টারে চীফ অফ ডিফেন্স স্টাফ জেনারেল বিপিন রাওয়াত (CDS Bipin Rawat) ওনার স্ত্রী সমেত অনেক সেনা আধিকারিক সওয়ার ছিলেন। ওনারা একটি অনুষ্ঠানে অংশ নিতে যাচ্ছিলেন।

প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং গোটা ঘটনার উপর নজর রাখছেন। উনি প্রতিরক্ষা মন্ত্রকের উচ্চ আধিকারিকদের সঙ্গে বৈঠক করছেন এই বিষয়ে।আগামীকাল তিনি সংসদে এই নিয়ে বয়ান জারি করবেন। জানা গিয়েছে যে উনি বিপিন রাওয়াতের বাড়ি পর্যন্ত গিয়েছিলেন।

প্রাপ্ত তথ্য অনুযায়ী, হেলিকপ্টারে মোট ১৪ জন সওয়ার ছিলেন। হেলিকপ্টারে জেনারেল বিপিন রাওয়াতের স্ত্রী মধুলিকা রাওয়াত ছাড়াও অনেক সিনিয়র আধিকারিক ছিলেন।

প্রাপ্ত খবর অনুযায়ী, জেনারেল বিপিন রাওয়াতকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এখনও পর্যন্ত ১৩ জনের দেহ উদ্ধার হয়েছে বলে জানা গিয়েছে। তিনজনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছিল। বিপিন রাওয়াত সমেত তিনজনকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল।

হেলিকপ্টারটি তামিলনাড়ুর নীলগিরি জেলায় দুর্ঘটনার শিকার হয়েছে। রিপোর্ট অনুযায়ী, হেলিকপ্টারটি বায়ুসেনার সুলুর বিমানঘাঁটি থেকে ওয়েলিংটনে ডিফেন্স সার্ভিসেজ কলেজে যাচ্ছিল। তখনই মাঝপথে সেটি দুর্ঘটনার শিকার হয়। হেলিকপ্টার ক্র্যাশ হওয়ার পর ঘটনাস্থল ধুয়োয় ঢেকে যায়। হেলিকপ্টারটি একটি ফরেস্ট এলাকায় ভেঙে পড়েছে।

[ad_2]