Press "Enter" to skip to content

খেতে হবে জেলেরই ভাত, শাহরুখ পুত্র আরিয়ানকে বড় ঝটকা দিল আদালত

[ad_1]

মুম্বাইঃ ক্রুজ ড্রাগস মামলায় বিপাকে পড়া বলিউডের (bollywood) বাদশা শাহরুখ খানের (Shah Rukh Khan) ছেলে আরিয়ান খানকে (Aryan Khan) বড়সড় ঝটকা দিল আদালত। তাঁর জামিনের আর্জি খারিজ করে দিয়েছে কোর্ট। আরিয়ান সমেত আট অভিযুক্তকে আগামী ১৪ দিন জেল হেফাজতেই থাকতে হবে। যদিও, গ্রেফতার হওয়া আরিয়ান তৎক্ষণাৎ জামিনের আর্জি দাখিল করেছিল, যার শুনানি শুক্রবার সকালে হবে। আরিয়ান সমেত বাকি অভিযুক্তদের আজ রাত NCB-র ঘেরাটোপেই কাটাতে হবে।

আদালতে দুই পক্ষের মধ্যে বহু তর্ক-বিতর্ক হয়। ASG অনিল সিং আদালতে বলেন, আমরা আদালতের সময় নষ্ট করতে চাই না। আমারা সবাইকে রিমান্ডে নিতে চাই। আমাদের কাছে আরিয়ানের চ্যাটের প্রমাণ রয়েছে। ওনার বক্তব্যের পর আরিয়ানের আইনজীবী বলেন, আপনারা চ্যাট কখন ডাউনলোড করলেন? তদন্তের জন্য আরিয়ানকে হোস্টেজ বানিয়ে রাখার কোনও দরকার নেই।

আরিয়ান সমেত ৭ জনকে ১১ অক্টোবর পর্যন্ত হেফাজতে রাখার দাবি করে NCB আদালতে বলে, তাঁরা এখনও তদন্ত চালাচ্ছে, আর এই কারণে গ্রেফতার হওয়া সবাইকে সামনে বসিয়ে জেরা করার দরকার। বলে রাখি, এনসিবি এখনও পর্যন্ত এই মামলা মোট ১৬ জনকে গ্রেফতার করেছে।

আদালতে আরিয়ানের আইনজীবী সতিশ মানশিন্ডে বলেন, এনসিবির আধিকারিকরা আরিয়ানের কাছে বিদেশে থাকা নিয়েও জিজ্ঞাসাবাদ চালিয়েছেন। সমস্ত অভিযুক্তদের মুখোমুখি বসিয়ে জেরা করার জন্য রিমান্ডে রাখার দরকার পড়েনা। উল্লেখ্য, অ্যাডিশনাল সলিসিটর জেনারেল বলেছিলেন, আরিয়ানের বয়ানের কারণে এনসিবি অচিন কুমারকে গ্রেফতার করেছে। আর এই কারণে সবাইকে মুখোমুখি বসিয়ে জেরা করা দরকার।

[ad_2]