Press "Enter" to skip to content

‘খেলা হবে” গাইতে গাইতে জাতীয় সঙ্গীতই ভুলে গেল দেবাংশু! ভিডিও ভাইরাল


কলকাতাঃ  বঙ্গ রাজনীতিতে দেবাংশু ভট্টাচার্য নামটা এখন সবারই জানা। দলের হয়ে প্রচার থেকে শুরু করে বিরোধীদের বিভিন্ন ইস্যুতে আক্রমণ করায় তুমুল জনপ্রিয়তা অর্জন করেছেন দেবাংশু ভট্টাচার্য। বিশেষ করে তাঁর ‘খেলা হবে” এবং ‘ যাবে হাওয়া চটি” গান বাচ্চা থেকে বয়স্ক তুমুল জনপ্রিয়তা লাভ করেছে।

তবে মাঝে মধ্যে চরম বিতর্কেও জড়িয়েছেন তিনি। কিছুদিন আগে ত্রিপুরায় গিয়ে বিজেপির হাতে আক্রান্ত হয়েছিলেন তৃণমূলের এই যুব নেতা তথা মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য। সেখানে গিয়ে উনি বেফাঁস মন্তব্য করে বলেছিলেন, আমাদের সবার পকেটে ব্লেড রয়েছে। ওনার এই মন্তব্যের পর ওনাকে নিয়ে বিতর্ক ছড়ায়। সবার প্রশ্ন একটাই ছিল যে, রাজনৈতিক প্রচারে গিয়ে নেতারা নিজের পকেটে ব্লেড রাখবেন কেন? যদিও, পরে তিনি এই ঘটনার ব্যাখ্যা দেন।

আর এখন আবার শিরোনামে উঠে এসেছে। এবার দেবাংশু ভট্টাচার্যের একটি ভিডিও ভাইরাল (Viral ) হচ্ছে, যেখানে ওনাকে জাতীয় সঙ্গীত (National Anthem) ভুল গাইতে দেখা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ওই ভিডিও কবেকার ঠিক বলা না গেলেও, ভিডিওটি যে নন্দীগ্রামের বিধায়ক তথা রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর () এলাকার সেটা স্পষ্ট বোঝা যাচ্ছে।

ভিডিওতে একটি মঞ্চে একঝাঁক তৃণমূলের নেতা-নেত্রীদের সঙ্গে দেবাংশু ভট্টাচার্যকে জাতীয় সঙ্গীত গাইতে দেখা যাচ্ছে। মঞ্চে সায়নী ঘোষ, অখিল গিরির মতো নেতা-নেত্রী রয়েছেন। মূলত জাতীয় সঙ্গীতটি তৃণমূলের যুব নেত্রী সায়নী ঘোষই গেয়েছেন, সেখানে দেবাংশুও যোগ দিয়েছিলেন। আর সেই জাতীয় সঙ্গীত গাইতে গাইতে হঠাৎ মাঝে তাল কেটে যায় দেবাংশুর। যদিও, সায়নীর নির্ভুল জাতীয় সঙ্গীত গাওয়ার ফলে দেবাংশু নিজের ভুল শুধরে নেন। দেখে নিন সেই ভিডিও …