Press "Enter" to skip to content

গজবা-এ-হিন্দ আসবে, কাশ্মীর জেতার পর কাফিলা পুরো ভারতের দিকে রওনা দেবেঃ ভাইরাল সোয়েব আখতারের ভিডিও


এক ভাইরাল ভিডিও কে কেন্দ্র করে পাকিস্থানের প্রাক্তন সোয়েব আখতার (Shoaib Akhtar) আবারও চর্চায় উঠে এসেছেন। সোয়েব আখতার পাকিস্থনের সাথে সাথে ভারতে একজন বড়ো মনের বাক্তি হিসেবে পরিচিত। তবে সম্প্রতি সোয়েব আখতারের এক ভিডিও ভাইরাল হয়ে পড়েছে। ভাইরাল ভিডিওতে সোয়েব আখতার যে সমস্থ মন্তব্য করেছেন তা উনার মানসিকতা নিয়ে প্রশ্ন তুলেছে। কিছুদিন আগে সোয়েব আখতার  এমনভাবে নিজেকে প্রদর্শন করেছিলেন যেন তিনি ভারত ও পাকিস্থনের মধ্যে শান্তি স্থাপনের পক্ষ এ দাঁড়িয়ে রয়েছেন।

সোয়েব আখতার সম্প্রতি ভারতের কাছে ভেন্টিলেটরের জন্য আবেদন করেছিলেন। এর আগে সোয়েব আখতার পাকিস্তনে হিন্দু ক্রিকেটারের সাথে হওয়া অন্যায় নিয়েও মুখর হয়েছিলেন। তবে এখন সোয়েব আখতারের ভাইরাল হওয়া ভিডিও উনার মানসিকতাকে কাঠগড়ায় দাঁড় করিয়ে দিয়েছে। ভাইরাল ভিডিওতে সোয়েব আখতারকে গজবা-এ-হিন্দ এর ব্যাখ্যা করতে দেখা যাচ্ছে।

Shoaib Akhtar

সোয়েব আখতার ভিডিওতে বলেছেন যে কিভাবে গজবা-এ-হিন্দ সত্য হবে। সমা টিভির ইন্টারভিউতে সোয়েব আখতার বলেছেন যে, আমাদের পবিত্র বইতে লেখা রয়েছে গজবা-এ-হিন্দ আসবে।

শোয়েব আখতার বলেছেন, গজবা-এ- হিন্দি আসবে এবং আটক নদীর জল আবারও রক্তে লাল হয়ে উঠবে। সহ নানা প্রান্ত থেকে এসে প্রথমে কাশ্মীর জয় করবে এবং ইনশাল্লাহ পরে পুরো ভারতের দিকে রওনা দেবে।