Press "Enter" to skip to content

গতবার অখিলেশকে নিয়েও হেরেছিল রাহুল, এবার নির্বাচনে একাই লড়ার ঘোষণা প্রিয়াঙ্কার

লখনউঃ ের আসন্ন নিয়ে রাজনৈতিক পারদ চড়েছে। ২০২২-র শুরুতে উত্তর প্রদেশে বিধানসভা নির্বাচন হবে। আর সেই নির্বাচনের আগে কংগ্রেসের মহাসচিব প্রিয়াঙ্কা গান্ধী (Priyanka ) বড় ঘোষণা করে জানিয়েছেন যে, রাজ্যের সমস্ত আসনে কংগ্রেস একার দমেই নির্বাচনে লড়বে।

বুলন্দশহরে একটি অনুষ্ঠানে যোগ দিয়ে প্রিয়াঙ্কা গান্ধী বলেন, কংগ্রেসের অনেক নেতা-কর্মী আমাকে আগামী বিধানসভা নির্বাচনের জন্য কোনও দলের সঙ্গে জোট না করার আবেদন জানিয়েছেন। আমি সবাইকে আশ্বস্ত করছি যে, আমরা রাজ্যের সমস্ত আসনে একাই লড়াই করব।

প্রিয়াঙ্কা গান্ধী বলেন, আমি এখানে কংগ্রেসকে শক্তিশালী করতে এসেছি। কারণ একমাত্র কংগ্রেসই দেশের জন্য দাঁড়িয়েছে। তিনি ওই সভা থেকে উত্তর প্রদেশের ক্ষমতায় থাকা বিজেপি এবং দল সমাজবাদী পার্টি ও বহুজন সমাজ পার্টিকেও আক্রমণ করেন। প্রিয়াঙ্কা বলেন, ‘ের ধ্বনিতে কৃষক, মজদুর, মহিলা, শ্রমিক, সৈনিক সহ প্রতিটি দেশবাসীর জয় রয়েছে। গান্ধী, নেহরু, প্যাটেল, আম্বেদকরের মতো স্বাধীনতা সংগ্ীরা স্বাধীনতার মানে জানতেন। বিজেপি নেতৃত্ব স্বাধীনতার মর্যাদা রাখে না।”

https://platform.twitter.com/widgets.js

উল্লেখ্য, উত্তর প্রদেশে ের দামামা বেজে গিয়েছে। শাসক থেকে বিরোধী সব দলই ময়দানে নেমে ভোটারদের মন জয় করার জন্য ব্যস্ত। এছাড়াও সব দলই এখন জোট করে তাঁদের ভোট পার্সেন্টেজ এবং আসন আরও বাড়াতে চাইছে। কিন্তু কংগ্রেসের সঙ্গে এখনও কোনও দলেরই জোট করার কথা হয়নি। আর এই কারণেই দলের মহাসচিব প্রিয়াঙ্কা গান্ধী আসন্ন নির্বাচনে একাই লড়ার ঘোষণা করলেন।