Press "Enter" to skip to content

গান্ধী ভক্ত ও নেতাজী সমর্থক একসাথে হওয়া যায় না: কঙ্গনা রানাউত

দেশের স্বাধীনতাকে কেন্দ্র করে বলিউড রানাওয়াত () যে কথা বলেছেন তা নিয়ে বিতর্ক থামার নাম নিচ্ছে না। ের মন্তব্যের উপর বলিউডের লোকজন থেকে শুরু করে রাজনৈতিক নেতারা পাল্টা প্রতিক্রিয়া দিতে শুরু করেছেন। কেউ কেউ কঙ্গনা রানাউতের মন্তব্যকে সমর্থন করে যুক্তি দিচ্ছেন। আবার অনেকে কঙ্গনা রানাউতের বিপক্ষে গিয়ে কথা বলেছেন।

এসবের মধ্যে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত নিজের ইনস্টাগ্ে হ্যান্ডেলের থেকে একটা পোস্ট করেছেন যা নিয়ে নতুন বিতর্ক শুরু হওয়ার সম্ভাবনা রয়েছে। আসলে কঙ্গনা রানাওয়াত ইনস্টাগ্রামের রিল শেয়ার করে সেখানে এক পুরনো নিউজ পেপারের আর্টিকেল দিয়েছেন। অভিনেত্রী যে নিউজ পেপারের কাটিং শেয়ার করেছেন তা হাজার 1940 সালের বলে জানা গেছে। নিউজ পেপার এর কাটিংয়ে যা লেখা রয়েছে তার মূল বস্তু এই যে, “গান্ধীজী এবং অন্যান্যরা নেতাজিকে ব্রিটিশদের হাতে তুলে দিতে রাজি ছিলেন।”

নিউজ পেপারের কাটিং এর ওপরে অভিনেত্রী লিখেছেন -“হয় আপনাকে গান্ধী ভক্ত হতে হবে না হলে নেতাজি সমর্থক হতে হবে আপনি কখনই একসাথে দুটি হতে পারেন না।” এ প্রসঙ্গে কঙ্গনা রানাওয়াত আরো বলেন যারা দেশের জন্য লড়াই করেছিল তাদেরকেই নিজের প্রভুর হাতে তুলে দিতে চেয়েছিল কিছুজন।

প্রসঙ্গত কঙ্গনা রানাওয়াত একজন অভিনেত্রী হিসেবে পরিচিত। পাশাপাশি তিনি সম্প্রতি নিজের এক রাষ্ট্রবাদী ছবি তৈরি করেছেন। কঙ্গনা রানাওয়াত বলেন গান্ধীজী কখনোই নেতাজি (Netaji Subhas Chandra Bose) এবং ভগৎ সিং কে সমর্থন করতেন না। কঙ্গনা রানাওয়াত বলেন, যেহেতু গান্ধীজী সুভাষচন্দ্র বসুকে সমর্থন করতেন না তাই তাদেরকে একটি বাক্সের মধ্যে ফেলা কখনোই উচিত নয়। আপনাকে যেকোন একটা পক্ষ নিতেই হবে।