Press "Enter" to skip to content

গার্লফ্রেন্ডের সাথে ঘুরতে গিয়ে গ্রেফতার মেহুল চোকসি! জেলে মারধর করার অভিযোগ পুলিশের বিরুদ্ধে


ভারত থেকে মেহুল চোকসিকে নিয়ে বড়ো খবর সামনে আসছে। পলাতক হীরা ব্যাবসায়ীর কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। ছবি দেখে স্পষ্ট মনে হচ্ছে যে মেহুল চোকসিকে মারধর করা হয়েছে। পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক দুর্নীতির অভিযুক্ত মেহুল চোকসি ডোমিনিকাতে গ্রেফতার হয়েছে।

অ্যান্টিগুয়া এবং বার্বুডার প্রধানমন্ত্রী গ্যাস্টন ব্রাউন জানিয়েছেন যে ডোমানিকার মেহুল চোকসিকে গ্রেফতার করেছে। নিজের গার্লফ্রেন্ডের সাথে ডোমিনিকাতে মেহুল চোকসি ট্রিপে গেছিল, সেখানেই তাকে গ্রেফতার করা হয়। গ্যাস্টন ব্রাউন সাংবাদিকদের সাথে সাক্ষাৎকারে এও জানিয়েছেন যে এবার তাকে ভারতে পাঠানো হতে পারে।

মেহুল চোকসি এখন ডোমিনিকায় ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট এর হেফাজতে রয়েছে। মেহুল চোকসির যে ছবি সামনে এসেছে তাতে তাকে জেলে বন্দি অবস্থায় দেখা গেছে। অন্যকিছু ছবিতে মেহুল চোকসিকে তার আঘাত প্রাপ্ত হাত দেখাতে দেখা যাচ্ছে।

https://platform.twitter.com/widgets.js

মেহুল চোকসির এই ছবিগুলি অ্যান্টিগুয়ার নিউজরুম থেকে জারি করা হয়েছে। মেহুল চোকসি এই অভিযোগ করেছেন যে জেলে তাকে মারধর করা হয়েছে। এর মধ্যে দিল্লী থেকে রওনা দেওয়া এক ডোমিনিকায় অবতরণ করেছে। ের তরফে ওই বিমান পাঠানো হয়েছে বলে জানা যাচ্ছে। যেখানে মেহুল চোকসির বিরুদ্ধে অভিযোগের নানা কাজগ পত্র তথা তার পলাতক হওয়ার প্রমান পাঠানো হয়েছে। অন্যদিকে মেহুল চোকসির উকিল অভিযোগ করেছেন যে অভিযুক্তকে জোরপূর্বক গ্রেফতার করা হয়েছে।