Press "Enter" to skip to content

গ্যারেজ দখল করে দলীয় কার্যালয়, তৃণমূল বিধায়ককে তালাবন্দি করে রাখল এলাকাবাসী


হাওড়াঃ হাওড়ার সাঁকরাইলের চাপাতলায় নতুন একটি দলীয় কার্যালয় উদ্বোধন করতে গিয়েছিলেন ের বিধায়ক প্রিয়া পাল। আর সেখানেই মানুষের রোষের মুখে পড়তে হয় তাঁকে। অভি উঠেছে যে, উনি উদ্বোধন যখন করছিলেন, তখনই দলীয় কার্যালয়ের সামনে বিজেপির কর্মীরা জড়ো হয়ে তালা ঝুলিয়ে দেয়।

তালা ঝুলিয়ে দেওয়ায় কার্যালয়ের ভিতরেই আটকে পড়েন সদ্য নির্বাচিত বিধায়ক প্রিয়া পাল। এরপর পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। খবর পেয়েই ঘতনাস্থলে আসে সাঁকরাইল থানার । কড়া পদক্ষেপ নিয়ে কয়েকজনকে গ্রেফতারও করে পুলিশ।

এই ঘটনার পরিপেক্ষিতে সাঁকরাইল সদরের বিজেপি সভাপতি সুরজিৎ সাহা বলেন, ‘এর সঙ্গে বিজেপির কোনও যোগাযোগ নেই। বিধায়ক একটি আবাসনের গ্যারেজ দখল করে দলীয় কার্যালয় বানানোর চেষ্টা করেছিলেন। আর সেই কারণেই আবাসনের িন্দারা সেখানে গিয়ে বিক্ষোভ দেখান। তৃণমূল কর্মীরা ঝামেলা করায় বিক্ষোভকারীরা তালা ঝুলিয়ে দেন।” যদিও বিজেপি নেতার দাবি মানতে নারাজ পুলিশ।

পুলিশের তরফ থেকে এই ঘটনার পরিপেক্ষিতে বিজেপির মণ্ডল সভাপতির স্ী সহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। বিধায়ক প্রিয়ার পাল জানান, ‘আমরা এলাকার মানুষের কাছে দ্রুত পরিষেবা পৌঁছে দেওয়ার জন্য এই কার্যালয় খুলেছি। এখানে আমি সপ্তাহে তিনদিন উপস্থিত থাকব।” যদিও গোলমাল নিয়ে তিনি মুখ খোলেন নি।