Press "Enter" to skip to content

ঘর ওয়াপসিঃ তৃণমূলে ফিরতে উদ্যোগী রাজীব, গেলেন কুণাল ঘোষের বাড়িতে


কলকাতাঃ দিন কয়েক আগে সোশ্যাল মিডিয়ায় একটি বিস্ফোরক পোস্ট করে রাজ্য রাজনীতিতে হইচই ফেলে দিয়েছিলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা ির নেতা রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee)। ের আগে যোগ দেওয়া রাজীব এখন রাস্তা খুঁজছেন তৃণমূলে যাওয়ার। আর সেই কারণেই সেদিন তিনি ওই পোস্ট করে রাজ্য রাজনীতিতে নতুন জল্পনার সৃষ্টি করেছিলেন।

টুইটারে একটি ছবির মাধ্যমে রাজীব বন্দ্যোপাধ্যায় লিখেছিলেন, ‘সমালোচনা তো অনেক হল। মানুষের বিপুল জনসমর্থন নিয়ে আসা নির্বাচিত সরকারের সমালোচনা ওন মুখ্যমন্ত্রীর বিরোধিতা করতে গিয়ে কথায় কথায় দিল্লী আর ৩৬৫ ধারার জুজু দেকালে বাংলার মানুষ ভালোভাবে নেবে না।”

রাজীব বন্দ্যোপাধ্যায় আরও লেখেন, ‘আমাদের সকলের উচিৎ রাজনীতির উর্দ্ধে কোভিড ও ইয়াস এই দুর্যোগে বিপর্যস্ত বাংলার মানুষের পাশে থাকা।”

https://platform.twitter.com/widgets.js

সোশ্যাল মিডিয়ায় রাজীব ব্যানার্জীর এই পোস্টের পর এটুকু স্পষ্ট হয় যে, তিনি আর বিজেপিতে থাকতে চাইছেন না। রাজীবের এই পোস্ট করার কদিন আগে পুত্র শুভ্রাংশু রায়ও একই পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। আর তাঁর ফল স্বরূপ পিতা-পুত্র দুজনেই এখন বিজেপি ছেড়ে তৃণমূলের ঘর আলোকিত করছেন।

আর এরই মধ্যে খবর পাওয়া যাচ্ছে যে, রাজীব বন্দ্যোপাধ্যায় আজ সটান তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষের বাড়িতে পৌঁছেছেন। শুক্রবার দীর্ঘ সাড়ে তিনবছর পর তৃণমূলে ফিরেছেন মুকুল রায়। তাহলে এবার কি রাজীব বন্দ্যোপাধ্যায়ের পালা? এই নিয়ে এখন রাজ্য রাজনীতিতে তুমুল জল্পনা।