Press "Enter" to skip to content

ঘুচছে দূরত্ব, বাবুল সুপ্রিয়কে গুরুত্বপূর্ণ দায়িত্ব দিয়ে কাছে টানল বিজেপি


আসানসোলঃবিধানসভার ভোট শেষ হয়ে গিয়েছে দু’মাস আগে। এবার উপ- আর পুরভোটের প্রস্তুতি চলছে রাজ্যে। তবে কবে হবে এই নির্বাচন সেই নিয়ে এখনও ধোঁয়াশা রয়ে গিয়েছে। তবে পুরভোট নিয়ে আগেভাগেই কোমর বেঁধে নামছে গেরুয়া শিবির। আসানসোলের পুরভোটের প্রচারের জন্য ২১ জনের একটি কমিটি বানিয়েছে গেরুয়া শিবির। আর সেই কমিটির প্রধান করা হয়েছে আসানসোলের সাংসদ তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় (Babul Supriyo)।

আসানসোলের সাংসদ ছাড়া ওই কমিটিতে জায়গা দেওয়া হয়েছে জিতেন্দ্র তিওয়ারি, কুলটির অজয় পোদ্দার, অগ্নিমিত্রা পল, লক্ষ্মণ ঘোড়ুই, প্রাক্তন কাউন্সিলর শিবরাম বর্মণ, শ্রীদীপ চক্রবর্তী, বাপ্পা চট্টোপাধ্যায় এবং েন্দু মুখোপাধ্যায়।

আজকে এই নিয়ে একটি বৈঠক করা হয়। সেই বৈঠকে উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সভাপতি ঘোষ। তবে এই বৈঠকে আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়কে দেখা যায়নি। দিলীপ ঘোষকে এই প্রসঙ্গে জানতে চাওয়া হলে তিনি বলেন, হয়ত কোনও কাজে ব্যস্ত রয়েছেন বলে তিনি আসতে পারেন নি।

উল্লেখ্য, কেন্দ্রীয় মন্ত্রিপদ যাওয়ার পর থেকেই বাবুল সুপ্রিয় রাজনীতি থেকে একটু দূরে দূরে থাকছেন। এমনকি ওনাকে নিয়ে রাজ্য রাজনীতিতে অনেক জল্পনারও সৃষ্টি হয়েছে। তবে তিনি আজ সেই জল্পনা উড়িয়ে দিয়ে বলেছেন, “নানা গুজব আকাশে ভেসে বেড়াচ্ছে। অনেকেই তা শুনেই প্রতিক্রিয়া দিতে, ট্রোল করতে, নোংরা গালিগালাজ করতে ছুটে আসছেন। দয়া করে, এসবের মধ্যে আমাকে জড়াবেন না। আমার করা কাজ দিয়ে আমাকে বিচার করুন, গুজব দিয়ে নয়।”

ওয়াকিবহাল মহলের মতে, এই বক্তব্যের মাধ্যমে কার্যত বাবুল সরাসরি নাকচ করলেন দলবদলের জল্পনা। যদিও আগামী দিনের ঘটনা কোন দিকে মোড় নেয় তা বলে দেবে সময়ই।