Press "Enter" to skip to content

চন্দ্রশেখর রাবণ দিল হুঁশিয়ারি! বললো- যোগী আদিত্যনাথকে নির্বাচনে হারিয়ে রাজনীতি থেকে বের করে দেব

ভীম আর্মির ফর্ম অফ চন্দ্রশেখর আজাদ রাবন উত্তর প্রদেশ নির্বাচনকে নিয়ে বড় ঘোষণা করেছেন। চন্দ্রশেখর রাবণ বলেছেন ে যে কোনো স্থানে তার বিরুদ্ধে দাঁড়াতে পারেন। আর যেখানে যোগী আদিত্যনাথ তার বিরুদ্ধে দাঁড়াবেন সেখানেই তিনি যোগী আদিত্যনাথ কে হারিয়ে দেখাবেন। উত্তর প্রদেশ নির্বাচনকে কেন্দ্র করে এমনিতেই দেশজুড়ে চর্চা শুরু হয়েছে আর এর মধ্যেই চন্দ্রশেখর রাবণের মন্তব্য রাজনৈতিক মহলের চাঞ্চল্য ছড়িয়েছে।

মিডিয়াকর্মীদের সাথে কথা বলতে গিয়ে চন্দ্রশেখর রাবণ বলেন, “লোকতন্ত্র আমাকে কথা বলার অধিকার দিয়েছে আমি বলতে চাই আমার পার্টি আমাকে যোগী আদিত্যনাথ এর বিরুদ্ধে লড়াই করার অনুমতি দিক। তাহলে যোগী আদিত্যনাথ যেখানে দাঁড়াবেন সেখানে আমি তার বিরুদ্ধে নির্বাচন এলোরে জিতে দেখাবো।”

রাবণ বলেন, “যোগী আদিত্যনাথ এর সরকার উত্তরপ্রদেশে জনগণকে চার বছর ধরে কষ্টে রেখেছে। আমি উত্তরপ্রদেশে জনগণকে এই কষ্ট থেকে মুক্তি দিতে চাই। এমন নিষ্ঠুর মুখ্যমন্ত্রীকে কখনোই রাজ্যে শাসনে থাকা উচিত নয়। আমার বিশ্বাস আমি যোগী আদিত্যনাথ কে হারিয়ে তাকে রাজনীতি থেকে বাইরে করতে পারবো।”

জানিয়ে দি, এর আগে চন্দ্রশেখর আজাদ রাবন প্রধানমন্ত্রী মোদির বিরুদ্ধে নির্বাচনের হুঁশিয়ারি দিয়েছিলেন। তবে এ নিয়ে তাকে প্রশ্ন করা হলে তিনি বলেন আমাকে অনেকে বলেছিল যে আমি নরেন্দ্র মোদির বিরুদ্ধে নির্বাচনে দাঁড়ালে হেরে যাব যে কারনে আমাকে দাঁড়াতে দেওয়া হয়নি। তবে এবার আমি ঠিক করেছি আমি যোগী আদিত্যনাথ এর বিরুদ্ধে লড়াই করব এবং জিতে দেখাবো।