Press "Enter" to skip to content

চরম ভুল করে বসলেন ইমরান খান, বেইজ্জত করতে ছাড়ল না পাকিস্তানিরাই! ভাইরাল ভিডিও


নয়া দিল্লিঃ মূল্যবৃদ্ধির কারণে পাকিস্তানের (pakistan) জনতার নাভিশ্বাস। এমন পরিস্থিতিতে পাকিস্তানের ইমরান খান (Imran Khan) যখন একটি তুষার চিতাবাঘের ভিডিও (Video) ট্যুইট করেন, তখন জনগণ তাকে সোশ্যাল মিডিয়ায় (Social Media) প্রচণ্ডভাবে ট্রোল করতে শুরু করে দেয়।

ব্যবহারকারীরা প্রধানমন্ত্রী ইমরান খানকে খোঁচা দিয়ে বলেন… দেশে গ্যাস, পেট্রোল এবং বিদ্যুতের দাম বেড়েছে, যার কারণে জনসাধারণ ইতিমধ্যেই ভুগছে। এই বিষয়ে ্তা না করে, কথা না বলে প্রধানমন্ত্রী এমন ভিডিও শেয়ার করছেন যা পর্যটনকে উন্নীত করার কাজ করে। দেশের গুরুতর ইস্যুতে কেন এমন সংবেদনশীলতা নেওয়া হচ্ছে না?

উল্লেখ্য, পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান শনিবার ট্যুইটারে ৪৫ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করেছেন। ভিডিওতে একটি তুষার চিতাবাঘকে গর্জন করতে দেখা গেছে। ট্যুইটারে এই ভিডিওটি পোস্ট করে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান লিখেছেন যে ‘এটি একটি লাজুক তুষার চিতাবাঘের একটি বিরল ফুটেজ যা গিলগিট-বালতিস্তানের খাপলুতে দেখা গিয়েছে।”

https://platform.twitter.com/widgets.js

ইমরান খান ভিডিও পোস্ট করার পরে জনসাধারণের ক্ষোভ ফেটে পড়ে এবং তাঁরা প্রধানমন্ত্রী ইমরান খানকে প্রচণ্ডভাবে ট্রোল করে। পাকিস্তানের জনতারা বলছেন, দেশে মূল্যবৃদ্ধির কারণে পরিস্থিতি এমনিতেই খারাপ, বেকারত্ব সীমা ছাড়িয়ে গেছে, টাকার অবমূল্যায়ন হচ্ছে এবং প্রধানমন্ত্রী পর্যটনের প্রচারে ব্যস্ত।

https://platform.twitter.com/widgets.js

একজন প্রশ্ন তুলেছেন যে এই ভিডিওটি আদৌ কী পাকিস্তানের? তিনি লিখেছেন, ‘এটি একটি পুরানো ভিডিও যা ইরানের। পাকিস্তানের প্রধানমন্ত্রী এটাকে পাকিস্তানের ভিডিও বলে চালানোর চেষ্টা করছেন।” অন্যজন লিখেছেন, ‘কেউ না খেয়ে মরছে আর আপনি পর্যটন নিয়ে পড়ে আছেন। দুই বেলার রুটির জন্য মানুষ হাহুতাশ করছে।”