Press "Enter" to skip to content

চাঞ্চল্যকর খবর: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে রাজীব গান্ধীর মতো করে হত্যার পরিকল্পনা পর্দাফাঁস।

[sg_popup id=”1″ event=”onload”][/sg_popup]দেশের প্রধানমন্ত্রী নরেদ্র মোদী বর্তমানে জঙ্গিদের নিশানায় টপ লিস্টে রয়েছে এমনি তথ্য বেরিয়ে বেরিয়ে এলো ১ জানুয়ারিতে গ্রেপ্তার হওয়া ৫ মাওবাদী থেকে। ১ জানুয়ারি ভীমা-করেগাও হিংসার মামলায় পুলিশ ৫ মাওবাদীকে গ্রেপ্তার করেছিল তারপরে বেরিয়ে আসে এক চাঞ্চল্যকর তথ্য।এক মাওবাদীর বাড়ি থেকে পাওয়া চিঠিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে রাজীব গান্ধীর মতো করে হত্যার কথা বলা হয়। এর জন্য মাওবাদীরা মোদীজির রোড শোকে টার্গেট করার চিন্তা করেছিল বলে কথা উঠেছে।

যে চিঠি পাওয়া গেছে সেখানে এও লেখা রয়েছে যে “মোদী ১৫ টি রাজ্যে গড়ে ফেলেছে। মোদীকে সরাতে না পারলে আমরা সমস্যায় পড়ে যাবো। কমরেড কৃষাণ এবং অন্যান কমরেডরা মোদীকে শেষ করতে বড়ো পদক্ষেপ নিতে বলেছে সেইজন্য আমরা রাজীব গান্ধীর মতো করে মোদীকে হত্যা করতে চাই। এই পদক্ষেপ খুব ভয়াবহ, তাই আমরা ব্যার্থ হতেও পারি। কিন্তু পার্টি বাঁচাবার জন্য এই বলিদান দিতেই হবে।”শুধু এই নয় চিঠিটি লেখা রয়েছে মাওবাদীদের মূল উদেশ্য দেশ থেকে হিন্দুদের শেষ করা আর আমরা তাতে সফল হবই, আমরা লক্ষে পৌঁছানোর জন্য লাগাতার নেতা ও বিভিন্ন রাজনৈতিক দলের সাথে কাজ করেই চলেছি।

এক মাওবাদী ল্যাপটপ থেকে এই চিঠি পাওয়া গেছে এবং চিঠিতে m4 এর মতো ভয়াবহ হাতিয়ার ব্যাবহার করে মোদীজিকে মারার কথা বলা হয়েছে এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে মারার জন্য উনার রোড শোকে টার্গেট করা সবথেকে ভালো বলেও লেখা রয়েছে চিঠিতে।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.