Press "Enter" to skip to content

চোখে জল, মুখে ভারত মাতার স্লোগান, পুষ্পবৃষ্টি করিয়ে বিপিন রাওয়াতকে শেষ বিদায় তামিলনাড়ুর

[ad_1]

চেন্নাইঃ  ভারতীয় বায়ুসেনার Mil Mi-17 হেলিকপ্টার বুধবার তামিলনাড়ুর নীলগিরি জেলার কুন্নুরের একটি জঙ্গলে দুর্ঘটনাগ্রস্ত হয়ে পড়ে। এই দুর্ঘটনার কারণে দেশের প্রথম চীফ অফ ডিফেন্স স্টাফ জেনারেল বিপিন রাওয়াত (Bipin Rawat), ওনার স্ত্রী সহ মোট ১৩ জনের মৃত্যু হয়। একমাত্র গ্রুপ ক্যাপ্টেন বরুণ সিং এই দুর্ঘটনায় বেঁচে গিয়েছেন। যদিও, ওনার শারীরিক অবস্থা আশঙ্কাজনক। আর এই কারণে ওনাকে ব্যাঙ্গালুরুতে শিফট করা হয়েছে।

তামিলনাড়ুর নীলগিরি জেলার কুনুরে হেলিকপ্টার দুর্ঘটনায় আহত গ্রুপ ক্যাপ্টেন লাইফ সাপোর্টে রয়েছেন এবং বর্তমানে ওয়েলিংটনের আর্মি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এখন তাকে উন্নত চিকিৎসার জন্য বেঙ্গালুরুতে স্থানান্তর করা হচ্ছে। ভারতীয় বায়ুসেনার (IAF) একটি আনুষ্ঠানিক বিবৃতি অনুসারে, হেলিকপ্টার দুর্ঘটনায় বেঁচে যাওয়া ১৪ জনের মধ্যে একমাত্র গ্রুপ ক্যাপ্টেন বরুণ সিং। হেলিকপ্টার বিধ্বস্ত হওয়ার পর তাতে আগুন ধরে যায় এবং এর ফলে গ্রুপ ক্যাপ্টেন বরুণ সিং-এর শরীর পুড়ে যায়।

এদিন তামিলনাড়ু থেকে দিল্লিতে জেনারেল বিপিন রাওয়াতের মরদেহ আনা হচ্ছে। তামিলনাড়ু থেকে অ্যাম্বুলেন্সে করে ওনার দেহ প্রথমে সেনার বিমানবন্দরে নিয়ে যাওয়া হবে, এরপর বিমানে করে দেহ দিল্লিতে আনা হবে। হাসপাতাল থেকে যখন বিপিন রাওয়াত ও বাকিদের দেহ যখন অ্যাম্বুলেন্সে করে সুলুর বিমানবন্দরে নিয়ে যাওয়া হচ্ছিল, তখন স্থানীয় জনতারা আবেগে ভেসে পড়েন।

https://platform.twitter.com/widgets.js

বিপিন রাওয়াতের মরদেহ নিয়ে যাওয়ার সময় স্থানীয় মানুষরা রাস্তার দুধারে জড় হন। এবং অ্যাম্বুলেন্সে পুষ্পবৃষ্টি করতে থাকেন ও ভারত মাতার জয়ধ্বনি করতে থাকেন। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

[ad_2]